29/03/2024 : 7:57 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

শুভ সূচনা সেহারাবাজার ২০২১-এর উৎসব কৃষি ও বইমেলা

জিরো পয়েন্ট নিউজ – কল্যাণ দত্ত, খন্ডঘোষ, ৭ জানুয়ারি ২০২১:


বুধবার বৈকাল ৩ টা নাগাদ বর্ণাঢ্য মিছিলের মাধ্যমে শুরু হলো পূর্ব বর্ধমান জেলার, রায়না-১ ব্লকের, সেহারাবাজার ২০২১ কৃষি ও বই মেলা উৎসব। বর্ণাঢ্য মিছিল শুরু হয় সেহারাবাজার গরুর হাট সংলগ্ন ময়দান থেকে শ্রীধর বাজার পর্যন্ত। সেহারাবাজার উৎসব কমিটির পক্ষ থেকে উদ্বোধনের আগে উক্ত মিছিলের আয়োজন করা হয়।

মিছিলের সৌন্দর্য বিকশিত করেছিল, মহিলা ব্যান্ড, বহু প্রচলিত ছৌ নিত্য, আদিবাসী নৃত্য সহ বিভিন্ন রকমের বাদ্যযন্ত্র এবং উৎসুক মানুষের পদযাত্রা । সেহারাবাজার উৎসব ২০২১-এর শুভ উদ্বোধন করেন, বাংলা চলচ্চিত্র জগতের বিশিষ্ট অভিনেতা কুশল চক্রবর্তী।

উদ্বোধনের শুরুতেই উপস্থিত সম্মানীয় সকল ব্যক্তিত্বদের বরণ করে নেওয়া হয় উৎসব কমিটির পক্ষ থেকে। প্রদীপ প্রজ্জলন এবং উদ্বোধনী সঙ্গীত দ্বারা উদ্বোধন হয় সেহারাবাজার ২০২১- এর উৎসব কৃষি ও বইমেলার । উৎসব মঞ্চে গৌরবময় উপস্থিতি ছিল, উদ্বোধক কুশল চক্রবর্তী ছাড়াও খণ্ডঘোষ বিধানসভার বিধায়ক নবীনচন্দ্র বাগ, গলসি বিধায়ক অলোক কুমার মাঝি, রায়না বিধানসভার বিধায়ক নেপাল ঘোড়ুই, খাণ্ডঘোষ ব্লক সভাপতি অপার্থীব ইসলাম, সহ-সভাপতি শ্যামল কুমার দত্ত, জেলা পরিষদ সদস্য বিশ্বনাথ রায়, বিশিষ্ট সমাজসেবক স্বদেশ রায়,

সেহারাবাজার উৎসব কমিটির সম্পাদক আবু সামন্ত, সহ-সম্পাদক রঞ্জিত চক্রবর্তী(রবি ), সেহারা অঞ্চল উপপ্রধান সনত দে, বিশিষ্ট সাংবাদিক বৈদ্যনাথ কোনার, সমাজসেবী ও সাংবাদিক মোল্লা সফিকুল ইসলাম, রায়না- ২ ব্লক সভাপতি, খণ্ডঘোষ যুব সভাপতি সহ আরও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা। প্রধান অতিথি তথা উদ্বোধক কুশল চক্রবর্তী তিনি তার বক্তব্যে প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়- কে স্মরণ করেন এবং তার স্মৃতিচারণা করেন এবং সেহারাবাজার উৎসবে আগত সকল মানুষকে উষ্ণ অভ্যর্থনা জানান।

Related posts

মেমারিতে তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতিদের নাম ঘোষণা

E Zero Point

তৃণমূল যুবনেতার মানবিক প্রয়াস বর্ধমানে

E Zero Point

হুগলিতে লকডাউন কার্যকর করতে পথে নামলো পঞ্চায়েত

E Zero Point

মতামত দিন