25/04/2024 : 6:30 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

এমপিএলঃ অন্নপূর্ণা ফার্নিচার মেমারি, বোলপুর একাদশ সেমিফাইনালে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ৬ ফেব্রুয়ারি ২০২১:


শুক্রবার থেকে মেমারি নবপল্লী মাঠে শুরু হয়েছিল মেমারি প্রিমিয়ার লিগ। তিন দিবসীয় ক্রিকেট টুর্নামেন্ট ষোলটি টিম অংশগ্রহণ করেছে। শনিবার যুবক সংঘ খাঁড়ো, রাঠী একাদশ আঝাপুর, পান্ডুয়া, বোলপুর একাদশ, অন্নপূর্ণা ফার্নিচার মেমারি, ড্রিমারস কলকাতা, জেএসআর দমদম, ওরিজেন্ট টাইজার কালনা টিম অংশগ্রহণ করেছিল।

অন্নপূর্ণা ফার্নিচার মেমারি বনাম জেএসআর দমদমের মধ্যে দ্বিতীয় কোয়ার্টর ফাইনাল খেলা হয়। জেএসআর দমদম টসে জেতার পর প্রথমে ফিল্ডিং করে। ২ উইকেট হারিয়ে ৫ ওভারে ১১০ রান করে অন্নপূর্ণা ফার্নিচার মেমারি। অন্নপূর্ণা ফার্নিচার মেমারির হয়ে সর্বোচ্চ রান করেন রাজা (৬৩ নটআাউট), সায়ন(৪২) এবং জেএসআর দমদমের বাবু ও তপন ১টি করে উইকেট নেয়। অন্যদিকে জেএসআর দমদম ৪০ রান তুলতে পারে ৫ ওভারে ২ উইকেটে। সেমিফাইনালে ওঠে অন্নপূর্ণা ফার্নিচার মেমারি। ম্যান অফ দ্যা ম্যাচ হয় রাজা।

অন্য কোয়ার্টর ফাইনাল খেলায় মুখোমুখি হয় রাঠী একাদশ আঝাপুর বনাম বোলপুর একাদশ। বোলপুর একাদশ টসে জিতে রাঠী একাদশ আঝাপুরকে প্রথমে ব্যাট করতে দেয়। ৩ উইকেট হারিয়ে ৫ ওভারে ৬৫ রান করে। রাঠী একাদশ আঝাপুরের হয়ে সর্বোচ্চ রান করেন জয়ন্ত (২১) এবং বোলপুর একাদশের রয়েল সর্বোচ্চ ৩ উইকেট নেয়। অন্যদিকে বোলপুর একাদশ  ৪.৪ ওভারে ৬৬ রান করে সেমিফাইনালে ওঠে। সর্বোচ্চ রান করেন বোলপুর একাদশের সৌম্য (৩২ )। ম্যান অফ দ্যা ম্যাচ হয় রয়েল।

অন্নপূর্ণা ফার্নিচার মেমারি, বোলপুর একাদশ, ক্রিকেট লাভারস ভাটপাড়া এবং সোনামুখী ক্রিকেট অ্যাকাডেমির মধ্যে রবিবার ৭ ফেব্রুয়ারি প্রথম সেমিফাইনাল ও দ্বিতীয় সেমিফাইনাল এবং ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

 

Related posts

প্রতিবেশীদের অমানবিক আচরণ, করোনার গুজবে পাড়া ছাড়া

E Zero Point

তৃণমূল কংগ্রেস প্রার্থীর মহা মিছিল

E Zero Point

মেমারি পৌরশহরের যুবদের নিয়ে তৃণমূলের বাংলার যুবশক্তি

E Zero Point

মতামত দিন