25/04/2024 : 6:01 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

তৃণমূল নেত্রীর জনসভার পরই বাড়তি অক্সিজেন পেয়ে ময়দানে নেমে পড়েছে তৃণমূল কংগ্রেস

জিরো পয়েন্ট নিউজ ডেস্কঅতনু ঘোষ, মেমারি, ১১ ফেব্রুয়ারি ২০২১:


কয়েকদিন আগেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব বর্ধমান এ জনসভা করে গেছেন। তারপর থেকেই গোটা জেলা জুড়ে তৃণমূল নেতৃত্ব যেন আরো বেশি করে অক্সিজেন পেয়েছে তাদের প্রচারে ও জনসংযোগে।

মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল সংখ্যালঘু সেলও পিছিয়ে নেই দলীয় কর্মসূচিতে। প্রতিনিয়ত তারা মেমারি ১ নম্বর ব্লকের বিভিন্ন অঞ্চলে কেন্দ্রীয় সরকারের কৃষি বিলের বিরোধিতা করে যাচ্ছে বিভিন্ন পথসভা, মিটিং ও মিছিলের মাধ্যমে।

এদিন মেমারি ১ নম্বর ব্লকের নিমো ২ অঞ্চলে ব্লক তৃণমূল সংখ্যালঘু সেলের পক্ষ থেকে কৃষি বিল এর বিরোধিতায় পথসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে দুঃস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেমারি বিধানসভার বিধায়িকা নার্গিস বেগম, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জি, ব্লক সংখ্যালঘু সেল এর সভাপতি মীর পারভেজ উদ্দিন, ব্লক জয় হিন্দ বাহিনীর সভাপতি প্রলয় পাল, মেমারি ১ নম্বর পঞ্চায়েত সমিতির সদস্য কলেজ সরেন, নিমো ২ অঞ্চলের তৃণমূল যুব সভাপতি কৌশিক সিংহ রায় ও অঞ্চলের সংখ্যালঘু সেলের সভাপতি আশফার হোসেন সহ অঞ্চলের সদস্য সদস্যা বৃন্দ ও কর্মীবৃন্দরা।

Related posts

পথ দুর্ঘটনায় আহত বালিকা বধূ আদ্রিজা

E Zero Point

ক্লাসই হলো না, ৫ মাসেই নবনির্মিত ক্লাসঘরে ফাটল পূর্ব বর্ধমানে

E Zero Point

মঙ্গলকোটের রাহুল দেব বাগদি এক অনন্য প্রতিভার নাম

E Zero Point

মতামত দিন