25/04/2024 : 4:29 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

হিন্দীভাষী মানুষদের নিয়ে সম্মেলন মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ১ মার্চ ২০২১:


পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশিত হওয়ার পরই শাসক ও বিরোধী শিবির নিজ নিজ ঘর গোছাতে ব্যস্ত হয়ে পড়েছে। শাসকদল তৃণমূল কংগ্রেস তৃতীয়বারের জন্য ক্ষমতা ধরে রাখার লক্ষ্যে ভোটের আগেই যেমন বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্পের সূচনা করে ঠিক তেমনই রাজ্যের প্রতিটি স্তরের মানুষের কাছে পৌঁছানোর তাগিদে গঠিত হয়েছে তৃণমূল কংগ্রেসের বিভিন্ন সেল।

মেমারি শহরের হিন্দিভাষী মানুষের কী সুবিধা অসুবিধা আছে, তাদের সমস্যা সমাধান করার জন্য কী ধরনের কাজ করা উচিত তা জানতে হিন্দিভাষী মানুষদের নিয়ে সম্মেলন করল তৃণমূল কংগ্রেস।

এদিন মেমারি শহরের কৃষ্টি প্রেক্ষাগৃহে আয়োজিত এই সভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা সহসভাপতি স্বপন বিষয়ী, জেলা  সাধারণ সম্পাদক সুপ্রিয় সামন্ত, স্বপন ঘোষাল, জেলা যুব সাধারণ সম্পাদক নিত‍্যানন্দ ব‍্যনার্জী, শহর সভাপতি অচিন্ত্য চ্যাটার্জী, সহ-সভাপতি আশিষ ঘোষ দোস্তিদার, বিধায়িকা নার্গিস বেগম, প্রাক্তন বিধায়ক আবু হাসেম মন্ডল, ব্লক সভাপতি মধুসূদন ভট্টাচার্য ও মহঃ ইসমাইল, শহর যুব সভাপতি সৌরভ সাঁতরা সহ মেমারি পৌরসভার প্রাক্তন কাউন্সিলরবৃন্দ এবং অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের হিন্দি ভাষী সংগঠনের মেমারি শহর সভাপতি মুকেশ শর্মা জানান যে, মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের প্রতিটি মানুষের মুখ্যমন্ত্রী। নানা ভাষা, নানা ধর্মের পীঠস্থান পশ্চিমবঙ্গ। তিনি বাঙালি ও অবাঙালির মধ্যে কোন পার্থক্য করেন না সবাইকে নিয়ে তিনি চলেন। মেমারি শহরে হিন্দীভাষী মানুষদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব সবসময় পাশে আছে।

 

Related posts

তৃনমূল ছেড়ে বিজেপিতে যোগদান মেখলিগঞ্জে

E Zero Point

অনুব্রত মণ্ডলের নির্দেশে কৃষি বিলের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল মঙ্গলকোটে

E Zero Point

মেমারির মদন গোপাল মন্দিরে চুরি

E Zero Point

মতামত দিন