04/10/2022 : 3:56 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি ক্রিষ্টাল মডেল স্কুলের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনলাইনে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ১৩ জানুয়ারি ২০২২:


করোনা আবহে দীর্ঘদিন ধরে স্কুল বন্ধ। ছাত্রছাত্রীরা অনলাইন শিক্ষায় অভ্যস্থ হয়ে যাচ্ছে ধীরে ধীরে। কবে স্বাভাবিক হবে কেউ এখনও নিশ্চিত করে বলতে পারছে না। এমতাবস্থায় ছাত্রছাত্রীরা যেমন স্কুলের পরিবেশের অভাব অনুভব করছে ঠিক তেমনই স্কুলের মাঠের খেলাধূলো, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রতিযোগিতায় সরাসরি অংশগ্রহণ করতে পারছে না।

পূর্ব বর্ধমান জেলার মেমারি ক্রিষ্টাল মডেল স্কুল গত বছরের মতো এবছরও তাদের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনলাইনে আয়োজন করলো। যেখানে মিডিয়া পার্টনার হিসাবে জিরো পয়েন্ট তার ফেসবুক পেজে সমগ্র অনুষ্ঠানটি এক যোগে লাইভ সম্প্রচার করে।

মেমারি ক্রিষ্টাল মডেল স্কুলের প্রিন্সিপ্যাল অরুন কান্তি নন্দি জানান, অতিমারী আমাদের শিক্ষাব্যবস্থাকে এক অন্য ধারায় প্রবাহিত করছে। শিক্ষক-শিক্ষার্থীদের কাছে অনলাইন প্ল্যাটফর্ম আধুনিক শিক্ষার এক নতুন পদক্ষেপ। আমাদের স্কুলের ছাত্রছাত্রীরা ১৩ তম রেডিঅ্যান্সের মাধ্যমে অনলাইনে তাদের প্রতিভা তুলে ধরেছে।

বুধবার স্বামী বিবেকানন্দের জন্মদিবসে স্কুলের প্রি নার্সারী থেকে চতুর্থ শ্রেণীর ছাত্রছাত্রীরা তাদের প্রতিভা সঙ্গীত, আবৃত্তি, নৃত্য, যোগার মাধ্যমে পরিবেশন করেন।

সমগ্র অনুষ্ঠানটি সুচারুভাবে সঞ্চালনা করেন তৃপ্তি চক্রবর্তী ও পলাশ মুখার্জী। আজ, বৃহ্স্পতিবার বৈকাল ৫টা থেকে অনলাইনে ১৩ তম রেডিঅ্যান্স দ্বিতীয়ভাগে পঞ্চম থেকে দ্বাদশ শ্রেণীর ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করবে। সমগ্র অনুষ্ঠানটি মেমারি ক্রিষ্টাল মডেল স্কুলের ইউটিউব চ্যানেল ও জিরো পয়েন্ট এর ফেসবুক পেজে সম্প্রচার করা হবে।

Related posts

মঙ্গলকোটে তৃণমূলের শহীদ সম্মান ও প্রতিবাদ মিছিল

E Zero Point

গান্ধী জয়ন্তীতে মেমারিতে একদিবসীয় ফুটবল প্রতিযোগিতা

E Zero Point

৬৫ কোটি টাকার জলপ্রকল্পের দ্বিতীয় রিজার্ভারের কাজ শুরু মেমারিতে

E Zero Point

মতামত দিন