05/10/2022 : 5:09 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

স্বামীজিকে আদর্শ করে যুব সমাজকে এগিয়ে আসতে হবেঃ বিধায়ক মধুসূদন ভট্টাচার্য্য

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ১৩ জানুয়ারি ২০২২:


“ধর্ম অনুরাগে —– বাহ্য অনুষ্ঠানে নহে । হৃদয়ের পবিত্র ও অকপট প্রেমেই ধর্ম । যদি দেহ-মন শুদ্ধ না হয়, তবে মন্দিরে গিয়া শিবপূজা করা বৃথা। যাহাদের দেহ-মন পবিত্র, শিব তাহাদেরই প্রার্থনা শুনেন ।” -এই ধ্যান ধারনায় বিশ্বাসী সকলের প্রিয় স্বামীজির ১৬০ তম জন্ম দিবস পালিত হলো গোটা বাংলা তথা দেশজুড়ে।

মেমারি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কমিটির উদ্যোগে ওয়ার্ড অফিসের সামনে স্বামী বিবেকানন্দের প্রতিচ্ছবিতে মাল্যদান করেন মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য, পূর্ব বর্ধমান জেলা ছাত্র সংগঠনের সহ সভাপতি মুকেশ শর্মা সহ অন্যান্য নেতৃত্ব ও ওয়ার্ডকর্মীরা। কৃষ্ণবাজারে আয়োজিত এই অনুষ্ঠানে অসহায় মানুষদের হাতে বিধায়ক চাদর তুলে দেন।

মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য জিরো পয়েন্ট এর প্রতিনিধিকে জানান যে, আমরা মনীষীদের জন্মজয়ন্তী পালন, পুজো, ধর্ম করবো কিন্ত করোনাকে অবহেলা করবো না। মুখ্যমন্ত্রীর মমতা ব্যানার্জীর নির্দেশমতো স্বাস্থ্যবিধি মেনে চলবো। এছাড়াও তিনি বলেন যে যুবরাই দেশের ভবিষ্যত তাদেরকে বিভিন্ন সামাজিক কাজে এগিয়ে আসতে হবে।

পূর্ব বর্ধমান জেলা ছাত্র সংগঠনের সহ সভাপতি মুকেশ শর্মা করোনা বিধি মেনে ওয়ার্ডের ২৫০ মহিলার হাতে বাড়ি বাড়ি  গিয়ে চাদর তুলে দেবেন।

Related posts

মর্মান্তিক পথ দুর্ঘটনা গোঘাটে

E Zero Point

মানহানি মামলায় দ্রুত বিচারের জন্য আদালতে দিলীপ ঘোষ 

E Zero Point

মাত্র ১০ টাকায় রাত্রিবাস!!!

E Zero Point

মতামত দিন