05/10/2022 : 8:48 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানপূর্বস্থলী

ভারতীয় জনসংঘের সাংগঠনিক বৈঠক

জিরো পয়েন্ট নিউজ প্রসেনজিৎ দেবনাথ, পূর্বস্থলী, ২৩ মার্চ ২০২১: 


ভারতীয় জনসংঘের তরফে এদিন পূর্বস্থলী দু নম্বর ব্লকের পাটুলির জামালপুর এলাকায় এক সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হল। হাজির ছিলেন ভারতীয় জনসংঘের রাজ্য সম্পাদক সুব্রত মুখার্জি। এদিন তিনি জানান বিগত আড়াই মাস আগে আমাদের পার্টির রেজিস্ট্রেশন করিয়েছি। এর পরই এবারের বিধানসভা নির্বাচনে আমরা পশ্চিমবঙ্গ থেকে ২৯৪ টির মধ্যে ১৭০টি আসনে আমরা লড়ছি। এখনো আমরা নির্বাচন কমিশনের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে সিম্বল পাইনি। সিম্বল পেলে প্রার্থীরা সেই সিম্বলই লড়বে পশ্চিমবঙ্গ থেকে।

পূর্বস্থলী উত্তর বিধানসভা কেন্দ্রের জন্য প্রার্থী হচ্ছেন রানা সিনহা। তাঁকে সঙ্গে নিয়ে এদিন পূর্বস্থলীর জামালপুর এলাকায় মিছিল করেন তিনি। সাথে ছিলেন তাঁর শতাধিক কর্মী সমর্থকেরা। এরপর তিনি জানান শ্যামাপ্রসাদ মুখার্জির আদর্শে উদ্বুদ্ধ হই আমাদের এই দল গঠন। বিজেপিরও যেভাবে তৃণমূলীদের নিয়ে দল চালাচ্ছে তারই প্রতিবাদ জানাতে বহু বিজেপি কর্মী সমর্থক আমাদের দলে গত আড়াই মাসে যোগ দিয়েছে।

সমস্ত কিছু ঠিক থাকলে ২০২৪ এর লোকসভা নির্বাচনে আমরা লড়বো। আপাতত আমরা পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে এগোচ্ছি। এদিন রানা সিনহা জানান, বিজেপির যিনি প্রার্থী হয়েছেন তিনি বহিরাগত, এখানে থাকেন না। মানুষের একটা রাগ রয়েছে পূর্বস্থলী উত্তরে বিজেপি প্রার্থীর ওপর, আজ কর্মীদের কথাতেই সিদ্ধান্ত নিয়েছি পূর্বস্থলী উত্তর বিধানসভা থেকে আমি ভারতীয় জনসংঘের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করার।

Related posts

রাস্তার উপরে থাকা ইঁট, বালি, পাথর অবিলম্বে সরিয়ে দেয়ার নির্দেশ মাইকিং, ভাতার ব্লক জুড়ে

E Zero Point

মেমারিতে তৃণমূলের রক্তদান শিবির

E Zero Point

মঙ্গলকোটে আশা কর্মীদের উপহার প্রদান ও গ্রন্থাগারে পুস্তক বিতরণ

E Zero Point

মতামত দিন