30/09/2022 : 11:36 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

বর্ণাঢ্য শোভাযাত্রায় তৃণমূল প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল বর্ধমানে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ২৪ মার্চ ২০২১:


আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য মঙ্গলবার থেকেই পঞ্চম দফার ভোটের জন্য পূর্ব বর্ধমানে মনোনয়ন দাখিলের কাজ শুরু হয়েছে। পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ, বর্ধমান দক্ষিণ, রায়না, জামালপুর, মন্তেশ্বর, কালনা, মেমারি, বর্ধমান উত্তর এই ৭টি বিধানসভা কেন্দ্রে ভোট হবে আগামী ১৭ এপ্রিল।

বুধবার জেলা তথ্য সংস্কৃতি দপ্তর থেকে প্রাপ্ত সূত্রানুসারে জানা যায় সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ২৫৯ খন্ডঘোষ কেন্দ্রের নবীনচন্দ্র বাগ, ২৬২ জামালপুর কেন্দ্রের অলোককুমার মাঝি, ২৬৩ মন্তেশ্বর কেন্দ্রের সিদিকুল্লাহ চৌধুরী, ২৬৪ কালনা কেন্দ্রের দেবপ্রসাদ বাগ, ২৬৫ মেমারি কেন্দ্রের মধুসূদন ভট্টাচার্য এবং ২৬৬ বর্ধমান উত্তর কেন্দ্রের নিশিথ কুমার মালিক মনোনয়ন পত্র জমা দেন।

মেমারি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মধুসূদন ভট্টাচার্য মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য চট্টোপাধ্যায় ও মহঃ শাহাজানকে সঙ্গে নিয়ে এদিন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, যুব তৃনমূলের সভাপতি তথা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিককে সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন জামালপুর কেন্দ্রের অলোককুমার মাঝি।

বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নিশীথ মালিক মনোনয়নপত্র জমা দিতে আসেন। তার সঙ্গে ছিলেন তৃণমূল কংগ্রেসের বর্ধমান ১ ব্লকের সভাপতি কাকলি গুপ্ত, বর্ধমান ২ ব্লকের সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি শ্যামল দত্ত সহ অন্যান্যরা।

বর্ধমান টাউন হল প্রাঙ্গণ থেকে আদিবাসী সম্প্রদায়ের বর্ণাঢ্য শোভাযাত্রা, লোকনৃত্য, ধামসা, মাদল এবং অন্যান্য বাদ্যযন্ত্র সহযোগে মিছিল করে কোর্ট কম্পাউন্ড এলাকায় আসে। মনোনয়নপত্র জমা দিতে যাবার সময়  উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস।

এছাড়াও খন্ডঘোষ বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী নবীন চন্দ্র বাগ, মন্তেশ্বর বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী সিদ্দিকুল্লাহ চৌধুরী এবং কালনা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবপ্রসাদ বাগ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Related posts

মঙ্গলকোটে একরাত্রি ব্যাপী কাবাডি প্রতিযোগিতা

E Zero Point

৫১৪ বছরের প্রাচীন ঐতিহ্যশালী মাছের মেলা হুগলিতে

E Zero Point

মেমারি পৌর শহরে ওয়ার্ডভিত্তিক গুণিজন সংবর্ধনা

E Zero Point

মতামত দিন