02/10/2022 : 5:41 PM
BREAKING NEWS
আমার বাংলা

নতুন প্রজন্মের জন্য সেটটপ বক্স নিয়ে এল সিটি নেটওয়ার্কস লিমিটেড

জিরো পয়েন্ট নিউজ রাজকুমার দাস, কলকাতা, ২৮ মার্চ ২০২১:


কলকাতায় এক জমাটিপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন হয়ে গেল সিটি প্লে টপ ম্যাজিক ও অ্যান্ড্রয়েড স্বীকৃতিপ্রাপ্ত ফোর কে এইচডিআর সেট টপ বক্স।এর দ্বারা যেকোন টিভি-ই এখন স্মার্ট টিভি হয়ে উঠতে পারে শুধুমাত্র রিমোর্টের মাধ্যমে জানাল সিটি নেটওয়ার্ক লিমিটেড এর তরফে সুরেশ শেঠিয়া।

উপভোক্তারা সিটি ডিজিটাল কেবলেরমাধ্যমেই পাবেন অ্যান্ড্রয়েড টিভির সুযোগসুবিধা। এমনকি গুগল অ্যান্ড্রয়েড টিভি প্লে -স্টোর থেকে পছন্দমত অ্যাপ ও গেম ডাউনলোড করার সুব্যবস্থাও থাকবে ব্যবহারকারীর জন্য। একটিমাত্র রিমোর্টেই দেখা যাবে সাধারণ টিভি ও সিটি প্লে টপ ম্যাজিক সেটটপ বক্স। গুগল অ্যাসিস্ট্যান্ট বিল্ট ইন এর সাহায্যে কথার মাধ্যমেই পরিচালন করা যাবে। আর রিমোর্ট দিয়ে চ্যানেল পরিবর্তন করার প্রয়োজন তেমন পড়বে না।

সিটি নেটওয়ার্ক লিমিটেড এর সি ই ও -অনীল মালহোত্রা জানান রিমোর্টের মাইক্রোফোন বোতাম টিপে পছন্দের চ্যানেলের নাম বললেই স্ক্রীনে চলে আসবে চ্যানেলটি। ক্রোমকাস্ট বিল্ট-ইন এর মাধ্যমে মোবাইল ফোন অথবা ট্যাবলেটের সঙ্গে সংযুক্ত করা যাবে টিভি। আরও অভাবনীয় ব্যাপার হল গুগল ডুয়ো বেসড এর সহায়তায় ঘরে বসেই করা যাবে ভিডিও কল। গুগল হোমের সঙ্গে মিলিত ভাবে সিটি নেটওয়ার্ক আনতে চলেছে এই নব সেটটপ বক্স। এই অভিনব উদ্যোগে অভাবনীয় সাফল্য আসবে বলে তিনি আশাবাদী।


পেন ড্রাইভের মাধ্যমে সিটি প্লে টপ ম্যাজিক সেটটপ বক্স ব্যবহারকারীরা লিনিয়ার টিভি রেকর্ডও করতে পারবেন। এই এসটিবির মধ্যে লোড করা থাকবে অ্যামাজন প্রাইম ভিডিও। যার মাধ্যমে উপভোক্তারা টিভি শো থেকে শুরু করে স্ট্যান্ড আপ কমেডি, অ্যামাজন অরিজিন্যালস সবকিছুই দেখতে পারবেন। সিটি প্লে টপ ম্যাজিক এসটিবি’র আরেকটি বিশেষত্ব হল এটি যেকোন আইএসপি এমনকি মোবাইল হটস্পটের সাথেও সংযুক্ত করা যাবে।

Related posts

আবার পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানকে ঘিরে বিক্ষোভ মেমারিতে

E Zero Point

ভাতার ব্লক হাসপাতালের স্বাস্থ্যপরিসেবা নিয়ে প্রশ্ন?

E Zero Point

মেমারির তৃণমূল নেতৃত্বের নেতাজী জয়ন্তী

E Zero Point

মতামত দিন