29/09/2022 : 2:09 PM
BREAKING NEWS
আউসগ্রামআমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

আউসগ্রামে তৃণমূলের প্রমীলা বাহিনীর প্রচার

জিরো পয়েন্ট নিউজ – জ্যোতি প্রকাশ মুখার্জ্জী, মঙ্গলকোট, ৩০ মার্চ ২০২১:


‘বাংলা নিজের মেয়েকে চায়’ – এই স্লোগান কি বাড়তি প্রেরণার সৃষ্টি করছে আউসগ্রাম ২ নং ব্লকের তৃণমূল নেত্রী তথা জেলা পরিষদের সদস্যা কাকলি রাজার মনে? দলীয় প্রার্থী অভেদানন্দ থাণ্ডারকে জেতানোর লক্ষ্যে সঙ্গীদের নিয়ে যেভাবে তিনি পাড়ায় পাড়ায় প্রচারের ঝড় তুলেছেন তাতে এই প্রশ্নই উঠেছে সাধারণ মানুষের মনে।


তীব্র গরমকে উপেক্ষা করে ভাল্কি অঞ্চল মহিলা সভাপতি ঝুমা কর্মকার, দেবী কর্মকার, সোমা মিশ্র, চুমকি ঘটক, চৈতালি রায়, মণিকা হেমব্রম সহ অন্যান্য মহিলা কর্মীদের নিয়ে কাকলি দেবী সকালবেলায় ভাল্কি অঞ্চলের কুলডিহা গ্রামের নোয়ার পাড়া, বামুন পাড়া ও বাউড়িপাড়ায় এবং বিকেলে রাণীগঞ্জ গ্রামের মেটে পাড়া ও সংখ্যালঘু পাড়ার মানুষের দুয়ারে দুয়ারে ঘুরে গত দশ বছর ধরে মমতা ব্যানার্জ্জী পরিচালিত তৃণমূল সরকারের উন্নয়নের রিপোর্ট কার্ড এলাকার মানুষের সামনে তুলে ধরেন। বোঝার চেষ্টা করেন মানুষের সমস্যার কথা। দলীয় প্রার্থী অভেদানন্দ থাণ্ডারকে ভোট দেওয়ার জন্য মানুষের কাছে আবেদন করেন। অবশ্য প্রচারের ফাঁকে কুলডিহা গ্রামের বিনয় লোহারের বাড়িতে মধ্যাহ্নভোজনের কাজও সারেন।


পরে কাকলি দেবী বলেন – আমাদের মূল লক্ষ্য হলো দলীয় প্রার্থীকে বিপুল ভোটে জিতিয়ে এনে ‘দিদি’র হাত শক্ত করা। তিনি আরও বললেন- দলীয় প্রার্থীতো আছেনই প্রচারের ক্ষেত্রে ব্লক নেতৃত্ব ও অঞ্চল নেতৃত্ব সক্রিয় ভাবে সহযোগিতা করার জন্য আমাদের কাজটি সহজ হয়ে উঠছে।

Related posts

পদ্মশ্রী পুরস্কারে ভূষিত ১ টাকার ডাক্তার নামে পরিচিত চিকিৎসক ডাঃ সুশোভন বন্দ্যোপাধ্যায়কে

E Zero Point

মোদীর কুশপুত্তলি পোড়াল সিপিআইএম গলসীতে

E Zero Point

করোনা আবহে পূর্বস্থলীর ১২৪টি রাসপূর্ণিমার পুজো জৌলুসহীন

E Zero Point

মতামত দিন