30/09/2022 : 12:46 PM
BREAKING NEWS
আমার বাংলাগুসকরাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

গুসকরায় পথ নাটিকার মাধ্যমে তৃণমূলের প্রচার

জিরো পয়েন্ট নিউজ – জ্যোতি প্রকাশ মুখার্জ্জী, গুসকরা, ৫ এপ্রিল ২০২১:


সারা বছর ধরে জনসংযোগ তো ছিলই, তার উপর গত চার মাস ধরে চলছিল ভোটের প্রচার। একটানা প্রচারের একঘেয়েমিকতা কাটানোর জন্য প্রচারে অভিনবত্ব নিয়ে এলো গুসকরা শহর তৃণমূল কংগ্রেস। সিউড়ি শহর তৃণমূল কংগ্রেসের সক্রিয় সহযোগিতায় এবং গুসকরা শহর তৃণমূল কংগ্রেস সভাপতি কুশল মুখার্জ্জীর উদ্যোগে শহরের স্কুল মোড়, পৌরসভা মোড়, হাটতলা, শিবতলা সহ বেশ কয়েকটি জায়গায় প্রদর্শিত হলো পথ-নাটিকা।

সিউড়ি থেকে আগত শিল্পীরা পথনাটিকার মাধ্যমে মমতা ব্যানার্জ্জীর নেতৃত্বে রাজ্য সরকারের উন্নয়নের তালিকা সাধারণ মানুষের সামনে তুলে ধরেন। একইসঙ্গে আউসগ্রাম বিধানসভার দলীয় প্রার্থী অভেদানন্দ থাণ্ডারকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান। নতুন আঙ্গিকে প্রচার দেখতে প্রতিটি জায়গায় যথেষ্ট ভিড় হয়।


শহর সভাপতি ছাড়াও প্রতিটি পথ-নাটিকায় উপস্থিত ছিলেন জেলা যুব তৃণমূলের সাধারণ সম্পাদক দেবব্রত শ্যাম, শহর যুব তৃণমূল সভাপতি কার্তিক পাঁজা, জেলা তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক গণেশ পাঁজা, তপসিলি সংলাপের প্রচারক রবীনাথ আঁকুড়ে সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের সভাপতি ও নেতা-কর্মীরা। পরে কুশল বাবু বলেন – ‘দাদা’ অনুব্রত মণ্ডলের সহযোগিতায় আমরা পথ-নাটিকার মাধ্যমে প্রচার শুরু করি। এতে প্রচারে একটা অভিনবত্ব আসে। দলীয় কর্মীরাও বাড়তি উৎসাহ পায়।

Related posts

পেট্রোল-ডিজেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে অবরোধ পাণ্ডুয়ায়

E Zero Point

তারামায়ের আবির্ভাব তিথি উৎসব

E Zero Point

নবম- দশমের ফল মিলিয়ে মাধ্যমিকের রেজাল্টঃ মধ্যশিক্ষা পর্ষদ

E Zero Point

মতামত দিন