29/09/2022 : 2:07 PM
BREAKING NEWS
অন্যান্য

ভাতারে ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

জিরো পয়েন্ট নিউজ আমিরুল ইসলাম, ভাতার, ১০ এপ্রিল ২০২১:


পূর্ব বর্ধমান জেলার হাড়গ্রাম আদিবাসী পাড়ার কাছে ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মৃত এক আহত ৩ ।এই ঘটনায় এলাকায় চরম উত্তেজনা রয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ভাতার থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর একটি ট্রাক্টর ভাতার থেকে সামন্তী রোড ধরে কুবাজপুরের দিকে যাচ্ছিল। হারগ্রাম এর আদিবাসীর পাড়ার কাছে প্রথমে ট্রাকটারের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।ঐ
মোটরসাইকেলে ছিল দুইজন। তারা ছিটকে পড়ে যায় পাশে। পেছনে আরেকটি মোটরসাইকেল ছিল সেই মোটরসাইকেলে ছিল দুজন। ধান বোঝাই ট্রাকটি উল্টে যায় তাদের উপর। এই চারজনের এইবারই ভাতারের পালার গ্রামে।

স্থানীয় মানুষজন তড়িঘড়ি তাদেরকে ধানের বস্তা সরিয়ে উদ্ধার করে ভাতার হাসপাতালে নিয়ে আসে চারজনকেই। চিকিৎসক একজনকে মৃত বলে। মৃত ব্যক্তির নাম রানা ঘড়ুই, বয়স ১৮ ,বাড়ি ভাতারের পালার গ্রামে।


বাকি তিনজনের মধ্যে রাজু মাঝির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বর্ধমান মেডিকেল কলেজ পাঠায়। বাকি দেবাশীষ হাজরা ও অভিজিৎ মাঝির চিকিৎসা চলছে ভাতার ব্লক হসপিটালে।

এই খবর ছড়াতেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে আসেন ভাতার থানার পুলিশ।
ট্রাক্টর এর চালক পলাতক। আহত অভিজিৎ মাঝি জানান, তার চারজন পেশায় রংয়ের মিস্ত্রি।
খেরুর গ্রাম থেকে তারা ফিরছিল ভাতারে। হারগ্রাম এর কাছেটার্নিং ঘোরার সময় তাদেরকে ওই ট্রাক্টরটি সজোরে ধাক্কা মারে। যার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। তাদের সকলেরই বাড়ি ভাতারের পালার গ্রামে।

পালার গ্রামে মৃত্যুর সংবাদ আসতেই গ্রামে শোকের ছায়া। পুলিশ সূত্রে খবর ট্রাক্টর ও মোটরসাইকেল দুটিকে আটক করা হয়েছে । মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বর্ধমান মেডিকেল কলেজে ।কি কারণে দুর্ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

 

Related posts

প্রত্যেক জেলায় নোডাল অফিসার নিয়োগ করলেন, করোনা পরিস্থিতির মোকাবিলা নজরদারি করতে

E Zero Point

পশ্চিম বর্ধমানের চুরুলিয়ায় জনতার ক্ষোভে পুলিশ আক্রান্ত | গুজব ছড়াবেন না, সচেতন থেকে প্রশাসনের পাশে থাকুনঃ সোনালী কাজী

E Zero Point

সারা বাংলায় ছাত্রনেতা সুদীপ্ত গুপ্তর শহীদ দিবসে এস এফ আই কর্মীদের রক্তদান

E Zero Point

মতামত দিন