29/09/2022 : 3:42 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবড়শুল

বড়শুল কিশোর সংঘ বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের উজ্জ্বল নক্ষত্রঃ বিধায়ক

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান,  ২৩ মে ২০২১:


করোনা অতিমারির কথা মাথায় রেখে শনিবার সন্ধ্যায় বড়শুল কিশোর সংঘের উদ্যোগে এলাকার কোভিড আক্রান্ত মানুষকে অক্সিজেন পরিষেবা দেবার জন্য ৫ টি অক্সিজেন সিলিন্ডার উদ্বোধনী করা হলো।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিশীথ কুমার মালিক, বর্ধমান ২ নং সমষ্টি উন্নয়ন আধিকারিক সুবর্ণা মজুমদার ও শক্তিগড় থানার অফিসার ইন চার্জ কুনাল বিশ্বাস ও বিশিষ্ট সমাজসেবী অভিজিৎ সাউ।

এছাড়াও লকডাউন চলার জন্য শক্তিগড় রেল স্টেশনে ৩০ টি অভুক্ত মানুষের মুখে অন্ন তুলে দেওয়া হলো। সেখানে গিয়েও মানুষের হাতে খাবার তুলে দেন বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিশীথ কুমার মালিক মহাশয়।

বিধায়ক জানান, বড়শুল কিশোর সংঘ বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের মধ্যে একটি উজ্জ্বল নক্ষত্র। এই ক্লাবে নিজস্ব জিম আছে, এলাকার চাকুরীপ্রার্থী ছাত্র-ছাত্রীদের পরীক্ষামূলক বই পঠনপাঠন এর জন্য একটি লাইব্রেরী আছে। এছাড়াও আমি নিজে দেখেছি গত বছর লকডাউনে বড়শুল কিশোর সংঘ ২০০০ লোকের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছে। মাস্ক, স্যানিটাইজার বিলি, নিজেদের ক্লাবের সোশ্যাল মিডিয়া ও মাইকিং এর মাধ্যমে প্রচার করে মানুষকে সচেতন করেছে। এছাড়াও সারাবছর বিভিন্ন খেলাধূলা প্রতিযোগিতার আয়োজন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মানবিক কর্মসূচি করে থাকে।

অক্সিজেন সিলিন্ডার উদ্বোধনী অনুষ্ঠানে এসে বর্ধমান ২ নং ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক মাননীয়া সুবর্ণা মজুমদার ও শক্তিগড় থানার অফিসার ইন চার্জ মাননীয় কুনাল বিশ্বাস মহাশয় বলেন ক্লাব সংগঠনের যথার্থই ভূমিকা পালন করে বড়শুল কিশোর সংঘ। এই এলাকায় আমরা যতদিন প্রশাসনিক পদে আছি বড়শুল কিশোর সংঘের বিভিন্ন মানবিক কর্মসূচিতে পাশে থাকবো।

বড়শুল কিশোর সংঘের সাধারণ সম্পাদক পার্থ ঘোষ বলেন, ক্লাবের এখন একটাই ভূমিকা মানসিক – অর্থনৈতিক – শারীরিক ভাবে নিজেদের সর্বস্ব উজাড় করে দিয়ে বর্তমান পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

নিজেদের জীবনের তোয়াক্কা না যে সব সদস্য এই কাজে লেগেছেন পার্থ বাবু তাদেরকে ধন্যবাদ জানান।

Related posts

যাত্রীর দেখা নেই মেমারি বাসষ্ট্যান্ডে

E Zero Point

দ্রব্যমূল্যবৃদ্ধির প্রতিবাদে বামেদের বিক্ষোভ মিছিল মেমারিতে

E Zero Point

ভাতারে পেঁপে গাছে ফলেছে পাতিহাঁস, দেখতে ভীর জনতার

E Zero Point

মতামত দিন