29/03/2024 : 8:11 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

সিপিএম থেকে বিজেপি, বর্ধমানের দাপুটে নেতা খোকন সেন আদালতের নির্দেশে ৪ দিনের পুলিশ হেফাজতে

জিরো পয়েন্ট নিউজ, বর্ধমান, ১৮ জুন ২০২১:


তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে ভাঙচুর সহ ভোট পরবর্তীতে বেশ কিছু অভিযোগের ভিত্তিতে বিজেপির বর্ধমান টাউন কো-কোনভেনর বিশ্বজিৎ সেন ওরফে খোকন সেনকে বর্ধমান থানার পুলিশ গ্রেপ্তার করে বৃহস্পতিবার রাতে। শুক্রবার তাকে বর্ধমান জেলা আদালতে পেশ করা হলে আদালত এদিন তাঁকে ৪দিনের পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে। অন্যদিকে, খোদ খোকন সেন জানিয়েছেন, কিজন্য এবং কেন তাঁকে গ্রেপ্তার করা হয়েছে সে বিষয়ে তিনি কিছু জানেন না। এমনকি যাঁরা তাঁর বিরুদ্ধে অভিযোগ করেছেন তাঁদের তিনি চেনেনও না। তিনি জানিয়েছেন, তাঁকে সম্পূর্ণ মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।

বর্ধমান জেলা পুলিশের হোমগার্ডের চাকরি করা খোকন সেন একদা বর্ধমানে সিপিএমের প্রভাবশালী নেতা হিসাবে পরিচিত ছিল। বামফ্রন্ট আমলে বর্ধমান ষ্টেশন এলাকায় তার কথায় শেষ কথা ছিল সেই সময়। পার্টি করার সাথে সাথে তিনি বর্ধমান শহরের বহু অসহায় মানুষের পাশে ছিলেন সমাজ সেবার মাধ্যমে। ক্রমে রাজনৈতিক পালবদলে বাম জামানার পতন হলে বর্ধমান পৌরসভার ভোটের সময় কালনা গেটে আগ্নেয়াস্ত্র নিয়ে প্রভাব খাটানোর অভিযোগে খোকন সেনকে চাকরি থেকে বরখাস্ত করা হয় এবং তাকে গ্রেপ্তারও করা হয়।
রাজ্যে বিজেপির উত্থানের পর লোকসভা ভোটের পর খোকন সেন বিজেপিতে যোগ দিয়ে বর্ধমান শহরে বিজেপির নেতা হিসাবে তার প্রভাব বিস্তার করতে থাকে। বর্তমানে খোকন সেনের বিরুদ্ধে একাধিক হিংসার ঘটনায় প্ররোচনা দেওয়া এবং জড়িত থাকার অভিযোগ রয়েছে।

Related posts

পুজোর আগে অসহায় পরিবারের পাশে স্বপ্ন পূরণ

E Zero Point

মেমারি পৌরসভার প্রাক্তণ কাউন্সিলর শ্যামল সরকার প্রয়াত

E Zero Point

পতকা উত্তোলন করলেন মেমারির প্রাক্তন বিধায়ক

E Zero Point

মতামত দিন