29/03/2024 : 3:21 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি কলেজ ছাত্রীকে ছুরি মারার ঘটনায় গ্রেপ্তার এক ব্যক্তি

জিরো পয়েন্ট নিউজ, সত্যনারায়ণ শিকদার ও অতনু ঘোষ, মেমারি, ৭ জুলাই ২০২১:


মঙ্গলবার বৈকালে পূর্ব বর্ধমান জেলার দেবীপুরে মেমারি কলেজের এক ছাত্রীকে ছুরি মেরে পালিয়ে যায় এক ব্যক্তি। মেমারি থানার তৎপড়তায় ২৪ ঘন্টার মধ্যেই দেবীপুর থেকে সত্যম দে নামে ঐ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে জিজ্ঞাসাবাদ করলে সে কিছু বলতে চায়নি। সাংবাদিকদের সামনে শুধু একটি কথায় বলে মেয়েটিকে আমি চিনি না এবং যা বলার লিখে বলে দেব। আজ সকালে অভিযুক্তকে বর্ধমানে আদালতে তোলা হয়েছে।

ঘটনায় প্রকাশমেমারি কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী সান্তনা হাঁসদা তার অনলাইনে পরীক্ষা শেষ করে তার মাকে আনতে দেবীপুর গিয়েছিল স্কুটি করে। সেই সময় স্কুটির ওপর বসে থাকা অবস্থায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি আচমকা এসে তার পেটে ছুরি মেরে পালিয়ে যায়।

সেই মুহূর্তে আশেপাশে কোন লোকজন না থাকায় সেই অজ্ঞাত পরিচয় ব্যক্তি পালিয়ে যেতে সক্ষম হয়। সেই মুহূর্তে ওই কলেজছাত্রী তার সহপাঠী কে ফোন করে ঘটনার কথা জানায় এবং তৎক্ষনাত তার সহপাঠী ও সহপাঠীর ভাই ঘটনাস্থলে গিয়ে গুরুতর জখম ওই কলেজছাত্রী কে তুলে নিয়ে মেমারি হসপিটাল নিয়ে যায়।

আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য মেমারি হসপিটাল থেকে ওই আহত কলেজ ছাত্রীকে বর্ধমান স্থানান্তরিত করা হয়েছে। জানা গিয়েছে কলেজ ছাত্রীর বাড়ি মেমারি থানার অন্তর্গত জুঝারপুর গ্রামে। অভিযুক্তর কঠোর শাস্তির দাবি জানিয়েছে আহত কলেজ ছাত্রীর পরিবার। উক্ত ঘটনায় এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে।

Related posts

পূর্ব বর্ধমান জেলা প্রথম ডিভিশন ফুটবল লীগ মেমারিতে

E Zero Point

শিশুকন্যাকে শ্লীলতাহানী ৫৮ বছরের প্রৌঢ়ের

E Zero Point

প্রগতি স্বেচ্ছাসেবী সংস্থার অন্নসেবা

E Zero Point

মতামত দিন