08/05/2024 : 11:08 PM
আমার বাংলাজামালপুরদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

তারাপীঠ যাওয়ার পথে মর্মান্তিক গাড়ি দুর্ঘটনা

জিরো পয়েন্ট নিউজ – জামালপুর, ১৮ জুলাই ২০২১:


কলকাতা থেকে তারাপীঠ যাওয়ার পথে মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হলেন দু জন রবিবার।অত‍্যন্ত আশঙ্কাজনক অবস্থায় উভয়কেই উদ্ধার করে বর্ধমান হাসপাতালে পাঠিয়েছে পুলিশ । মর্মান্তিক দুর্ঘটনা টি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুরে আঝাপুর এলাকায় ।


পুলিশ সুত্রে জানা গেছে , কলকাতা থেকে বর্ধমান অভিমুখে আসার সময় আঝাপুর এলাকায় দু নম্বর জাতীয় সড়কে কন্টেনারের পিছনে সজোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সুইফট গাড়ি । গাড়ির গতিবেগ বেশি থাকার ফলে গাড়িটি ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায় । গাড়ির চালক সহ অপর আরোহী গুরুতর জখম হন । গাড়ির চালক স্টিয়ারিং এর সাথে এমনভাবে আটকে যায় উদ্ধার করতে বেশ কিছুটা বেগ পেতে হয় পুলিশকে ।

পরবর্তী সময়ে গাড়ির চালক সহ আরোহীকে উদ্ধার করে পাঠানো হয় বর্ধমানে ।সূত্র মারফৎ জানা গেছে , গাড়ি চালকের নাম ত্রিদিপ শীল ( ২৩ ) । বাড়ি কলকাতার হাতিবাগানে । অপরজন বিভাস দাস ( ২১ ) , বাড়ি শিলিগুড়ি ‌। তিনি শিলিগুড়ি থেকে কলকাতায় এসেছিলেন । সেখান থেকেই গাড়ি করে যাচ্ছিলেন তারাপীঠ বলে জানা গেছে । যাওয়ার পথেই মর্মান্তিক দুর্ঘটনার কবলে । সামগ্ৰিক বিষয় খতিয়ে দেখছে জামালপুর থানার পুলিশ । দুর্ঘটনা স্থল থেকে গাড়িটিকে উদ্ধার করা হয়েছে ।

Related posts

কাটোয়ার অভীক দাসের স্বপ্ন ডাক্তার হওয়া

E Zero Point

মানবাধিকার সচেতনতায় সাইকেল যাত্রায় মেমারির ৪ যুবক

E Zero Point

মেমারিতে মর্মান্তিক পথ দুর্ঘটনা মৃত্যু হল এক বাইক চালকের

E Zero Point

মতামত দিন