19/04/2024 : 12:55 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ১৮ জুলাই ২০২১:


এলাকার মানুষের শারীরিক দিক লক্ষ্য করে এবার এগিয়ে এলো এলাকার এক স্বেচ্ছাসেবী সংগঠন। রবিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি এক নম্বর ব্লকের মেমারি শহরের নতুন বাস স্ট্যান্ড এলাকায় প্রয়াস এডুকেয়ার ফাউন্ডেশন নামে  স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে একটি বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়।

বর্ধমান মেডিকেল কলেজের চিকিৎসক দ্বারা এই স্বাস্থ্য পরীক্ষা শিবির অনুষ্ঠিত হয়। জানা যায় এই স্বাস্থ্য শিবিরে এলাকার শতাধিক মানুষ স্বাস্থ্য পরীক্ষা করেন।

মেমারি প্রয়াস এডুকেয়ার ফাউন্ডেশনের সেক্রেটারী মহঃ বসির সেখ জানান, আমরা সারা বছরই কিছু-না-কিছু সমাজসেবামূলক কাজ করে থাকি, তেমনই এক দৃষ্টান্ত আজকের বিনামূল্যে স্বাস্থ্য শিবির, আগামী দিনেও এই স্বেচ্ছাসেবী সংস্থা মানুষের পাশে থাকবে এমনই জানান এই স্বেচ্ছাসেবী সংগঠন।
চিকিৎসার পরে যদি কোন ব্যক্তির ঔষধ অথবা কোনরকম পরীক্ষার প্রয়োজন থাকে তাহলে তার সমস্ত ব্যবস্থা প্রয়াস এডুকেয়ার ফাউন্ডেশন করবে বলে জানানো হয় স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে।
প্রয়াস এডুকেয়ার ফাউন্ডেশনের এই মহতি কর্মসূচিতে হাজির ছিল স্বপ্ন ফাউন্ডেশন ও আঁচল” নামে স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা। “আঁচল” স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে একটি চারা গাছ তুলে দেওয়া হয় প্রয়াস এডুকেয়ার ফাউন্ডেশন এর সদস্যদের হাতে। মেমারির প্রয়াস এডুকেয়ার ফাউন্ডেশনের এই সাধু উদ্যোগে খুশি মেমারির মানুষ।

Related posts

তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির গলসীতে

E Zero Point

এবিটিএ নেতৃত্বে উত্তর ২৪ পরগনার সুটিয়ায় জনতার বাজার

E Zero Point

করোনার জন্য হাসপাতালগুলোতে দেশব্যাপী মক ড্রিল চলছে

E Zero Point

মতামত দিন