25/04/2024 : 5:32 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমন্তেশ্বর

মন্তেশ্বরের শিক্ষকের অ্যাকাউন্ট থেকে উধাও সাড়ে পাঁচ লক্ষ টাকা, ব্যাঙ্ক কর্তৃপক্ষ নির্বিকার

জিরো পয়েন্ট নিউজ কমল বড়া, মন্তেশ্বর, ২৬ জুলাই ২০২১:


জালিয়াতির খবর তো অনেক দেখেছেন ? বা জানেন ? ব্যাংকের অ্যাকাউন্ট থেকে ধীরে ধীরে অল্প অল্প টাকা উধাও হয়ে যাবার জালিয়াতির খবর কখনো দেখেছেন ? বা শুনেছেন ? ১৬০০, ২০০০, ৪০০০ টাকা কেটে দিনে ২৫ হাজার থেকে ৩০ হাজার টাকা তুলে নিচ্ছে এইভাবে ছয় মাস ধরে পাঁচ লক্ষ ৫২ হাজার ৯৪ টাকা অ্যাকাউন্ট থেকে তুলে নেওয়া হয়েছে। হঠাৎ উধাও হয়ে গেছে একাউন্টে, অভিনব এমন আত্মাসাত হওয়ার ঘটনায় ব্যাঙ্ককে জানিয়ে কোনো সুরাহা না পেয়ে অবশেষে মন্তেশ্বর থানায় দ্বারস্থ হয়েছেন মন্তেশ্বর ব্লকের শুশুনীয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

গতবছর ডিসেম্বর থেকেই হঠাৎই নিজের অ্যাকাউন্ট থেকে ধীরে ধীরে প্রতিমাসে অল্প অল্প টাকা উধাও হয়ে যাচ্ছে। ছয় মাস হতে না হতেই সাড়ে পাঁচ লক্ষ টাকা নিঃশব্দ উধাও হয়ে যায় ব্যাংক এর একাউন্ট থেকে।

কি কারণে ধীরে ধীরে নিজের অ্যাকাউন্ট থেকে টাকা উধাও হয়ে যাচ্ছে তা ভেবে কনো কুল কিনারা খুঁজে পাচ্ছেন না মন্তেশ্বরের শুশুনীয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। ব্যাংকে বারবার জানিও কোন সুরাহা পায়নি। তার ফলে আজ কালনার মন্তেশ্বর থানায় এই শিক্ষক দ্বারস্থ হয়েছেনয তবে এই অভিনব জালিয়াতির কারণ আজও বুঝতে পারেননি এই শিক্ষক। কে বা কারা কি কারণে এই অ্যাকাউন্ট থেকে টাকা আত্মসাত করছে তা জানতে আজও পুলিশের তদন্তের অপেক্ষায় এই শিক্ষক।

Related posts

মেমারিতে দেওয়াল চাপা পড়ে বৃদ্ধার মৃত্যু

E Zero Point

গাপ্পি মাছের চারা বিতরণ

E Zero Point

একাধিক শহর নেতৃত্ব অনুপস্থিত বিজয়া সম্মিলনীতেঃ তির্যক মন্তব্য শহর তৃণমূল কংগ্রেস সভাপতির

E Zero Point

মতামত দিন