01/02/2023 : 8:40 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমানমেমারি

মেমারি ও বর্ধমানে কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীঃ কালো পতাকা বর্ধমানে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি ও বর্ধমান,  ১৮ অগাষ্ট ২০২১:


মঙ্গলবার বিজেপির শহিদ সম্মান যাত্রা ঘিরে রাজ্যের বিভিন্ন জায়গায় গন্ডগোলের মাঝে সন্ধ্যায় মেমারি এসে পৌঁছায় কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। সেখানে স্থানীয় নেতাদের সাথে কিছুক্ষণ চা-চক্রে কাটানোর পর, মন্ত্রীর কনভয় বর্ধমানের জন্য রওনা হয়।

বুধবার বর্ধমানের ১০৮শিব মন্দিরে পুজো দিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, সংক্রমণের হার কমছে, পার্ক খুলছে কিন্তু স্কুল খোলার ব্যাপারে চিন্তা ভাবনা নেই রাজ্য সরকারের।

তিনি জানান, ২০২০ সাল থেকে কেন্দ্রের তরফে ১৩ টি অ্যাডভাইজরি পাঠানো হয়েছে এর কোনটাই রাজ্য সরকার স্কুলগুলিতে পাঠায়নি, তারা রাজনীতি করতেই ব্যস্ত। ত্রিপুরায় তৃনমুলের উপর আক্রমণ প্রসঙ্গে তিনি বলেন, পশ্চিমবঙ্গে হিটলার তন্ত্র চলছে, অথচ ব্রাত্য বসু যখন ত্রিপুরা যাচ্ছেন তখন তাকে পাইলট কার সহ বুলেটপ্রুফ গাড়ি দেওয়া হচ্ছে।

বুধবার সকালে বর্ধমানের ১০৮ শিব মন্দিরে পূজা দিয়ে তিনি বর্ধমানের চান্না গ্রামে হয়ে গুসকরা যান। সেখান থেকে বীরভূমের উদ্দ্যেশ্যে যাওয়ার পথে পূর্ব বর্ধমান জেলার হলদি বাসস্ট‍্যান্ড এলাকায় কালো পতাকা দেখালেন তৃনমূল কর্মীরা।

Related posts

জামালপুরে বনবিবিতলা উচ্চ বিদ্যালয়ে অনলাইনে নজরুল জয়ন্তী পালন

E Zero Point

মেমারি শহরে বিজেপির পরিবর্তনযাত্রা

E Zero Point

নতুন ভবন উদ্বোধন দক্ষিণ দামোদর প্রেস ক্লাবের

E Zero Point

মতামত দিন