05/10/2022 : 1:23 PM
BREAKING NEWS
আমার বাংলাকালনাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

পূর্ব বর্ধমানে বিজেপি থেকে তৃণমূলে যোগদানের পরই আক্রান্ত

জিরো পয়েন্ট নিউজ কমল বড়া, কালনা, ২ সেপ্টেম্বর ২০২১:


গত কয়েক দিন আগেই কালনা শহরে আয়োজিত জয় হিন্দ বাহিনীর রক্তদান শিবিরে মুখ্যমন্ত্রীর ভাইয়ের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদানের পরই তৃণমূলেরই অপর গোষ্ঠীর হাতে আক্রান্ত হলেন কালনা ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেস কর্মী কুতুবুদ্দিন শেখ।

গতকাল বুধবার রাতে ঝোড়োবাটি থেকে কদম্বায় এলাকায় বাড়ি ফেরার সময় নেপাকুলি সাঁকোর কাছে কালনা দু নম্বর ব্লক সভাপতি প্রণব রায়ের নেতৃত্বে বেশ কয়েকজন তৃণমূল কর্মী তাঁকে মারধর করে বলে অভিযোগ করেন।

গুরুতর জখম অবস্থায় গতকাল গভীর রাতেই তাকে উদ্ধার করে কালনা মহকুমা হসপিটালে ভর্তি করে পরিবারের লোকেরা। তারপর থেকেই কালনা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি। তাঁর দাবি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদানের পর থেকেই তাঁকে মারধরের টার্গেট করা হচ্ছিল। পাশাপাশি ভোটে বিজেপির পরাজয়ের পরই তাঁকে হুমকি দিচ্ছিল বহু তৃণমূল কংগ্রেস কর্মীরা।

গতকাল সুযোগ পেয়েই হঠাৎই তার উপরে আক্রমণ চালায় প্রনব রায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের অপর গোষ্ঠীর লোকজনরা। এ বিষয়ে কালনা ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রণব রায় তিনি জানান, উনি বিজেপি করতেন এলাকায় সমাজবিরোধী হিসাবে পরিচিত। মানুষের ওপর বহু অত্যাচার করেছে মানুষের রাগের বহিঃপ্রকাশের ফলেই এই ঘটনা ঘটেছে। এর সাথে দলের কোনো যোগাযোগ নেই।



Related posts

কেন্দ্রীয় সরকারের নীতির বিরুদ্ধে তৃণমূলের বিক্ষোভ মেমারি ১ ব্লকে

E Zero Point

বিবাহ বার্ষিকীতে “মানবতার আহার” মেমারিতে

E Zero Point

তৃণমূল নেতা নিত্যানন্দ চ্যাটার্জিকে খুনের হুমকি গুসকরায়

E Zero Point

মতামত দিন