17/09/2021 : 9:52 PM
BREAKING NEWS
আমার বাংলা দক্ষিণ বঙ্গ পূর্ব বর্ধমান মেমারি

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ মিছিল মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ১২ সেপ্টেম্বর ২০২১:


নির্বাচন আসছে, নির্বাচন যাচ্ছে, কিন্তু তৃণমূল কংগ্রেসকে প্রতিদিনই দেখা যাচ্ছে কেন্দ্র সরকারের অপশাসনের বিরুদ্ধে পথে নেমে কোথাও বিক্ষোভ কোথাও প্রতিবাদ মিছিল করতে।
পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ নম্বর ব্লকের বাগিলা অঞ্চলের বহরমপুর গ্রামে বাগিলা অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জীর নেতৃত্বে কেন্দ্র সরকারের অপশাসন, পেট্রোপণ্য ও রান্নার গ্যাস সহ একাধিক নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধির প্রতিবাদে এক প্রতিবাদ মিছিল হয়।

সরকার মানে জনতা, নরেন্দ্র মোদি সরকার বলেছিল সুশাসন দেবে, কিন্তু তার পরিবর্তে দেখা যাচ্ছে সমস্ত জিনিসের দাম ঊর্ধ্বমুখী, একে একে রাষ্ট্রায়াত্ত সংস্থা ও রেল থেকে শুরু করে বিমান বন্দর সমস্ত সরকারি সম্পত্তি বিক্রি করছে কেন্দ্র সরকার। তাই এই সরকার অপদার্থ সরকার, অপশাসনের সরকার বলে কেন্দ্রীয় সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করেন জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জি।

এদিনের এই প্রতিবাদ মিছিলে নিত্যানন্দ ব্যানার্জীর পাশাপাশি উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের এসসি ওবিসি সেলের সহ সভাপতি সমিরন মজুমদার, মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের সভাপতি পারভেজ উদ্দিন, মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল জয় হিন্দ বাহিনীর সভাপতি প্রলয় পাল, শিক্ষক নেতা মৃন্ময় ঘোষ সহ বহরমপুর গ্রাম তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি শেখ সমীর ও অঞ্চলের প্রায় সকল গ্রাম সভাপতি ও কর্মী সমর্থকরা।



Related posts

কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে পান্ডুয়ায় তৃণমূলের মহা মিছিল

E Zero Point

জনরোষের মৃত্যুর ঘটনায় ৫ জন গ্রেফতার কালনায়

E Zero Point

মঙ্গলকোটের বারুইপাড়ায় স্বেচ্ছাসেবী সংস্থার অনুদান

E Zero Point

মতামত দিন