26/04/2024 : 8:26 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

বর্ধমানে ইভটিজিংয়ের শিকার যুবতী ও তার হবু স্বামী

জিরো পয়েন্ট নিউজ, বর্ধমান,  ১ অক্টোবর ২০২১:


রবিবার রাত্রে সাড়ে আটটা নাগাদ হবু স্বামীর সঙ্গে মটরবাইকে করে বর্ধমানের গোলাপবাগের কাছে আসার সময় একটি বুলেরো গাড়ি থেকে কয়েকজন যুবক অশ্লীল শব্দ করতে থাকে এমনকি অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে ওই হবু দম্পতির উদ্দেশ্যে। তারপরই নবাবহাট মোড়ের দিকে যাবার মুখে বুলেরো গাড়ির দাঁড়িয়ে যায়, গাড়ি থেকে দুইজন যুবক নেমে হাত ধরে টানাহেঁচড়া করে যুবতীর।
হবু স্বামী এর প্রতিবাদ করলে তাকেও তার জামার কলার ধরে বেধড়ক মারধর শুরু করে এবং চলন্ত গাড়িতে তাকে টেনে-হিঁচড়ে নিয়ে যায় বলে জানান ওই হবু দম্পতি।

সেই মুহূর্তেই রাস্তায় টহলরত একটি পুলিশ গাড়ি আসছে দেখে ইভটিজাররা হবু দম্পতিকে ছেড়ে বোলেরো গাড়িতে চেপে চম্পট দেয়। WA 54 K 6366 বুলেরো গাড়ি টির নাম্বার বলে বর্ধমান সদর থানায় অভিযোগপত্রে জানিয়েছে হেনস্তার শিকার হওয়া ওই যুবতী। তিনি পুলিশের কাছে ঘটনার তদন্ত দাবি করেছেন এবং দোষীদের উপযুক্ত শাস্তির আর্জি জানিয়েছেন।

যুবতীর বাড়ি বর্ধমানের শহরের শাঁখারিপুকুর এলাকায়। তাই নিজের শহরে রাত সাড়ে আটটা নাগাদ এমন ঘটনার শিকার হওয়ায় খুবই হতবাক ওই যুবতী ও তার হবু স্বামী। হতবাক বর্ধমান বাসিও।গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।



Related posts

ভারতে ছাত্র যুব ফেডারেশনের বিক্ষোভ কর্মসূচী বর্ধমানে

E Zero Point

ঘাসফুল ছেড়ে পদ্মফুলেঃ রাজীব বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের ৫

E Zero Point

আন্তর্জাতিক শ্রমজীবী নারী দিবস পালন মেমারিতে

E Zero Point

মতামত দিন