29/03/2024 : 4:03 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

সাড়ে ৯ টার মধ্যে স্কুলে আসতে হবে, সমস্যায় অনেক ছাত্রছাত্রী

জিরো পয়েন্ট নিউজ – অর্ঘ্য ব্যানার্জি, শক্তিগড়, ১৬ নভেম্বর ২০২১:


বহু প্রতিক্ষার অবসান অবশেষে ১৬ ই নভেম্বর মঙ্গলবার খুললো স্কুল। প্রায় কুড়ি মাস পর স্কুলমুখী হতে পেরে খুশি পড়ুয়ারা। সমস্ত রকম কোভিড বিধি মেনে বর্ধমান দু’নম্বর ব্লকের জোতরাম বিদ্যাপীঠে প্রবেশ করানো হচ্ছে। স্কুলের মূল প্রবেশ করে ছাত্রছাত্রীদের হাতে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে প্রবেশ করানো পাশাপাশি সকলে মাস্ক পড়েছে কিনা সেদিকে নজর দেওয়া হচ্ছে।

পাশাপাশি ক্লাসরুমে প্রত্যেক বেঞ্চে দুজন করে বসানো হচ্ছে। এরই পাশাপাশি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা সকল ছাত্র-ছাত্রীদের কোভিড বিধি মেনে চলার সচেতনতার বার্তা দিচ্ছেন। এমনকি মূল গেটে প্রবেশ শেষ সময় বিদ্যালয়ের শিক্ষকেরাও হাতের সেনিটাইজার দিয়ে প্রবেশ করছেন।

প্রথম দিনই স্কুলমুখী হয়ে সমস্যার কথা জানালেন প্রথম দিন স্কুলে আসা ছাত্রছাত্রীরা তাদের শিক্ষকদেরকে। জানান সকাল সাড়ে ৯ টার মধ্যে স্কুলে আসার সময় বেঁধে দেওয়া হয়েছে সরকারের তরফ থেকে আমাদের পক্ষে খুবই অসুবিধা হচ্ছে সময় নিয়ে। কারণ এই সময়ের মধ্যে স্কুলে আসলে আমাদেরকে অনেকেই না খেয়েই স্কুলমুখী হতে হচ্ছে। আমাদের অনেকেরই এই সময় টিউশনি পড়া থাকে। সময় টা ১০-৩০ থেকে করলে আমাদের পক্ষে খুবই সুবিধা হয়।


Related posts

মঙ্গলকোটে তৃণমূল শিক্ষক সমিতির পাড়ায় পাড়ায় পঠন পাঠন

E Zero Point

দিল্লিতে যাতে কৃষকরা যেতে না পারে তার জন্য কংক্রিটের দেওয়াল তোলা হচ্ছে, বললেন কৃষক নেতা আব্দুর রব

E Zero Point

সোয়াব টেস্ট আবার শুরু হলো কোন্নগর কানাইপুরে

E Zero Point

মতামত দিন