19/04/2024 : 10:33 AM
KMC Election 2021আমার বাংলাকলকাতাট্রেন্ডিং নিউজদক্ষিণ বঙ্গ

কলকাতা পুরনির্বাচনঃ চলছে জোরকদমে প্রচার

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, জ্যোতি প্রকাশ মুখার্জ্জী, কলকাতা, ৬ ডিসেম্বর ২০২১:


ইতিমধ্যে রাজ্য নির্বাচন কমিশনারের পক্ষ থেকে কলকাতা কর্পোরেশনের দিনক্ষণ ঘোষণা করা হয়ে গেছে। প্রার্থী ঘোষণা থেকে প্রচার সবেতেই প্রধান বিরোধী দল বিজেপি সহ কংগ্রেস, সিপিএম তথা বামফ্রন্টের থেকে অনেক এগিয়ে আছে শাসক দল তৃণমূল কংগ্রেস। প্রতিটি ওয়ার্ডে চলছে শাসকদলের জোরকদমে প্রচার। পেছিয়ে নাই ৩২ নং ওয়ার্ডের ২০-এর পল্লী।

এবারও বিদায়ী বোর্ডের বিজয়ী কাউন্সিলর শান্তি রঞ্জন কুণ্ডু সংশ্লিষ্ট ওয়ার্ডের তৃণমূল প্রার্থী। ৩২ নং ওয়ার্ডের তৃণমূল ছাত্র পরিষদ সভাপতি সৌমিক রায়ের নেতৃত্বে সেখানে চলছে দেওয়াল লিখন ও ঘরে ঘরে প্রচার। সৌমিকের সঙ্গে ছিলেন দীর্ঘ দিনের তৃণমূল কংগ্রেস কর্মী স্বপন চৌধুরী, জয় দাস, বিদ্যুত দাস, আশিস বিশ্বাস, কুন্তল সিংহ রায় সহ আরও অনেকেই।

সৌমিক বাবু বললেন – বিগত দিনে আমাদের কাউন্সিলের নেতৃত্বে এই ওয়ার্ডের প্রতিটি অলিগলিতে প্রচুর জনকল্যাণমূলক কাজ হয়েছে। তাছাড়া সুখে-দুখে সবসময়ই আমরা প্রার্থীকে পাশে পাই। জয় নিয়ে আমরা নিশ্চিত হলেও কোনোরকম আত্মতুষ্টিতে ভুগতে রাজী নই। আমাদের লক্ষ্য বিধানসভা ভোটের থেকে মার্জিন আরও বৃদ্ধি করা। তিনি আরও বললেন আগামী ৬ ই ডিসেম্বর প্রার্থী আমাদের এলাকায় প্রচারে আসছেন। তার আগেই আমরা বাড়ি বাড়ি একদফা প্রচার সেরে ফেলতে চাই।


Related posts

কম্বল, ভ্যানরিক্সা, হুইল চেয়ার প্রদান মেমারিতে

E Zero Point

কালনা নতুন বাসস্ট্যান্ডের কাছে এস টি কে কে সড়কের ভয়াবহ অবস্থা

E Zero Point

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন মুখ্যমন্ত্রী

E Zero Point

মতামত দিন