30/11/2022 : 7:11 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

করোনা সচেতনতা প্রচারে মেমারি শহর জয়হিন্দ বাহিনী

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ১৯ জানুয়ারি ২০২২:


কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে আপনি এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন। এই মারন ভাইরাসের কবল থেকে রক্ষা পেতে সাধারণ মানুষকে সচেতন করতে ইতিমধ্যে সরকার, প্রশাসন এবং বিভিন্ন রাজনৈতিক দলের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও অগ্রণী ভূমিকা পালন করছে।

এদিন পূর্ব বর্ধমান জেলার মেমারি শহর তৃণমূল জয় হিন্দ বাহিনীর পক্ষ থেকে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে মেমারি চকদিঘী মোড়ে পাঁচ শতাধিক মানুষকে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হলো।

এই সচেতনতামূলক কর্মসূচিতে উপস্থিত ছিলেন বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সুপ্রিয় সামন্ত, মেমারি বাস ও ট্রেকার ইউনিয়নের সম্পাদক সুকান্ত হাজরা, তৃণমূল নেতা প্রসূন দাস ও মেমারি শহর তৃণমূল কংগ্রেস জয় হিন্দ বাহিনীর সভাপতি সৌরভ ঘোষ ও চেয়ারম্যান আশরাফুল আলম সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ববৃন্দ।

মেমারি শহর তৃণমূল কংগ্রেস জয় হিন্দ বাহিনীর নবনিযুক্ত সভাপতি সৌরভ ঘোষ জানান, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশমতো মানুষের জন্য আমরা কাজ করে যাবো মেমারি শহরের বুকে। করোনাকে হারানোর একামাত্র উপায় সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলা।

কিন্তু প্রশাসন, রাজনৈতিক নেতৃত্ব ও স্বেচ্ছাসেবী সংগঠন করোনা নিয়ে সচেতনতা প্রচার করা সত্ত্বেও সাধারণ মানুষের হুঁশ কিছুতেই ফিরছে না। মানুষ কিছুতেই সচেতন হচ্ছে না। এখনো মেমারির রাস্তাঘাটে বাজারে দেখা যাচ্ছে মাস্ক ছাড়া সাধারণ মানুষকে ঘুরতে।

Related posts

মেমারি শহর তৃণমূল সংখ্যালঘু সেলের কর্মী সম্মেলন

E Zero Point

রাজ্য সরকারের লকডাউনে শুনশান মেমারি সোনাপট্টী

E Zero Point

আন্তর্জাতিক উদ্ভাবন প্রতিযোগিতাঃ ভারতকে ব্রোঞ্জ পদক এনে দিলেন ভারত তথা মেমারির গর্ব দিগন্তিকা বোস

E Zero Point

মতামত দিন