04/10/2022 : 11:10 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

প্রার্থী তালিকা ঘোষণার আগেই পুরভোটের প্রচার মেমারি ৪ নং ওয়ার্ডে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ২৫ জানুয়ারি ২০২২:


করোনা পরিস্থিতির অবনতি না হলে আপাতত আগামী ২৭ ফেব্রুয়ারি মেমারিতে পুর নির্বাচন হবে বলে জানা যাচ্ছে। এখনও পর্যন্ত শাসকদল তৃণমূলের পক্ষ থেকে কোন প্রার্থী তালিকা ঘোষণাও করা হয়নি কিন্ত মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন ঘোষালের নেতৃত্বে মেমারি পৌরসভার ৪ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারে নেমে পড়লো দলীয় কর্মীরা।

মেমারি পৌরসভার ৪ নং ওয়ার্ডটি বিগত নির্বাচনে কংগ্রেসের দখলে ছিল। জনপ্রিয় কংগ্রেস নেতা তথা আইনজীবি শ্যামল সরকার ছিলেন কাউন্সিলর। তাঁর অকাল প্রয়াণ ঘটে ২৫ সেপ্টেম্বর ২০২০।

৪ নং ওয়ার্ডের এক বাসিন্দার মতে তাঁর কার্যকালে ওয়ার্ডের সেরকম কোন উন্নতি হয়নি। অনেকজায়গায় রাস্তা অসম্পূর্ণ হয়ে পড়ে আছে। জল নিকাশি ব্যবস্থার হাল খুবই খারাপ।

অন্যদিকে কংগ্রেস যুব নেতা অনীক সাহা জানান, তৃণমূল কংগ্রেস ৪ নং ওয়ার্ডে কংগ্রেস কাউন্সিলর থাকায় কোন কাজ করতে দেওয়া হয়নি। ওয়ার্ডে অনেক বেআইনি নির্মাণ হচ্ছে। বর্ষাকালে ওয়ার্ডের রাস্তাগুলি পুকুরে পরিণত হয়। তৃণমূলের এই প্রচার নিজেদের ব্যর্থতাকে ঢাকা দেওয়ার জন্য।

মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন ঘোষাল জানান, মুখ্যমন্ত্রীর জনমুখী প্রকল্পগুলি আমাদের নির্বাচনী প্রচারের মূল হাতিয়ার। প্রয়াত কাউন্সিলর একজন সম্মানীয় আইনজীবি ছিলেন তিনি ওয়ার্ডে সময় দিতে পারেননি বলেই কোন উন্নতি সেরকম হয়নি। কিন্ত আমরা বিশ্বাস করি আগামী পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ডের মানুষ তৃণমূলকে ভোট দেবেন। আজকের প্রচারে আমরা বিপুল সাড়া পেয়েছি। ৪ নং ওয়ার্ডের বেআইনি নির্মাণ প্রসঙ্গে শহর সভাপতি জানান যে, সাধারণ মানুষ এই ধরনের অভিযোগ পৌরসভায় করলেই তার জন্য ব্যবস্থা নেওয়া হবে।

মঙ্গলবার সকালে এই প্রচার মিছিলে শহর সভাপতি স্বপন ঘোষাল ছাড়াও উপস্থিত ছিলেন সন্তোষ বোয়াল, অজিত সিং, মুকুল রায় সহ অন্যান্য ওয়ার্ড কর্মীরা।

যদি কমিশনের নির্ধারিত সময় অনুসারে ভোটের দিনক্ষণ ঘোষণা হয় তাহলে আর হাতে একমাস সময় পাচ্ছে বিভিন্ন দলগুলি। সেক্ষেত্রে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার আগেই তৃণমূলের এই প্রচার সম্ভাব্য প্রার্থীকে এগিয়ে রাখবে সে কথা বলার অপেক্ষা রাখে না।


সামনেই মেমারি পৌরসভার ভোট এক জন সাধারণ মানুষ হিসাবে আপনার ওয়ার্ডের সমস্যার কথা জিরো পয়েন্ট কে  জানান। আমরা তুলে ধরবো আপনার কথা সকলের সামনে।


 

Related posts

পুরসভার ‘কেয়ারটেকার বোর্ডে’র মেয়াদ বাড়িয়ে চুড়ান্ত রায় ২৮ জুলাই  

E Zero Point

মেমারি বি.ডি.ও এবং পৌরসভা চত্বরে প্রয়াসের বৃক্ষরোপন

E Zero Point

ভোট হিংসায় আক্রান্তদের মুখোমুখি জাতীয় মানবাধিকার কমিশনে

E Zero Point

মতামত দিন