03/02/2023 : 10:10 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

বর্ধমানে নারায়ানা স্কুলে ভ্যাক্সিনেশন ক্যাম্প

জিরো পয়েন্ট নিউজ, বর্ধমান,  ২৫ জানুয়ারি ২০২২:


প্রায় ২ বছর হতে চললো দেশে স্কুল বন্ধ। বিভিন্ন বেসরকারী স্কুলে অনলাইন শিক্ষার মাধ্যমে পড়াশুনো চালু থাকলেও ছাত্রছাত্রীদের শারীরিক ও মানসিক বিকাশ থমকে আছে। ছাত্র-শিক্ষকের সম্পর্ক স্কুলের ক্যাম্পাসেই প্রস্ফুটিত হয়ে ওঠে। তাই সরকার থেকে স্কুল কর্তৃপক্ষ, শিক্ষক থেকে অভিভাবক সকলেই চাইছেন শিক্ষার্থীরা স্কুলের স্বাভাবিক জীবনে ফিরুক আবার সুরক্ষিতও থাকুক।

গোটা দেশজুড়ে ১৫-১৮ বছর বয়সী ছাত্রছাত্রীদের করোনা ভ্যাক্সিন দেওয়া হচ্ছে। করোনার অতিমারীর আবহে ভ্যাক্সিন প্রদানের বিশেষ উদ্যোগ নিল পূর্ব বর্ধমান জেলার বর্ধমানে  নারায়ানা স্কুল।

নবাবহাটের রেনেসাঁ উপনগরীতে স্থিত নারায়ানা স্কুলে সোমবার করোনা ভ্যাক্সিনেশনের বিশেষ ক্যাম্পে স্কুলের ১৫-১৮ বছর বয়সী ছাত্রছাত্রীদের কোভিড -১৯ এর ভ্যাক্সিন প্রদান করা হয়। হু-এর প্রতিনিধি ডাঃ প্রণয় কুমার দত্ত উপস্থিত ছিলেন এই ভ্যাক্সিন প্রদান ক্যাম্পে।

নারায়ানা স্কুলে প্রিন্সিপ্যাল সাই প্রশানত রাওত্রে জানান যে, পড়ুয়াদের দ্রুত স্কুলে পঠন পাঠন শুরু করার উদ্দেশ্যে নবম থেকে দ্বাদশ শ্রেণীর ছাত্রছাত্রীদের সম্পূর্ণ ভাবে কোভিড বিধি মেনে এই ভ্যাকসিন দেওয়া হয়। এছাড়াও তিনি জেলা স্বাস্থ্য আধিকারিক ও এস.আই. কে ধন্যবাদ জ্ঞাপন করেন এই কর্মকান্ডে সহযোগিতা করার জন্য।

 

Related posts

পুজোর আগে অসহায় পরিবারের পাশে স্বপ্ন পূরণ

E Zero Point

গৃহবধূর অর্ধনগ্ন ঝুলন্ত দেহ উদ্ধারঃ খুন না আত্মহত্যা তা নিয়ে রহস্য দানা বেঁধেছে

E Zero Point

সচেতনতার সাথে সৌভ্রাতৃত্বের প্রচারে মেমারি থানা

E Zero Point

মতামত দিন