01/12/2022 : 6:46 PM
BREAKING NEWS
আমার বাংলা

পুরনির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশঃ তৃণমূলের ওয়েবসাইট ক্রাশ

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক৪ ফেব্রুয়ারি ২০২২:


আগামী ২৭ ফেব্রুয়ারি ১০৮ টি পুরসভার নির্বাচন ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিকালে সাংবাদিক সম্মেলন করে প্রার্থী তালিকা প্রকাশ করল তৃণমূল। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, নতুনদের সুযোগ দিতে একই পরিবারের একাধিক সদস্যকে টিকিট দেয়নি তৃণমূল। শুধু তাই নয়, এবার কোনও বিধায়ককেও টিকিট দেওয়া হয়নি বলে জানিয়েছেন তিনি।

পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, কয়েকটি আসন বাদ দিয়ে ১০৮ টি পুরসভার সব আসনের প্রার্থীর তালিকা চূড়ান্ত করে ফেলেছে তৃণমূল। প্রায় তিন হাজার প্রার্থীর নাম বাছাই করা হয়েছে। তিনি জানান, সুব্রত বক্সি, চন্দ্রিমা ভট্টাচার্য, ফিরহাদ হাকিম সহ দলের শীর্ষ নেতৃত্ব  খতিয়ে দেখেই প্রার্থী তালিকা তৈরি করেছে। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও দীর্ঘ সময় ধরে এই তালিকা দেখেছেন। পাশাপাশি, প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের সঙ্গেও তালিকা নিয়ে কথা হয়েছে বলে জানান পার্থ চট্টোপাধ্যায়। তবে, সব শেষে তালিকা পাঠানো হয়েছিল তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জীর কাছে। তিনিই চূড়ান্ত অনুমোদন দিয়েছেন।

কিন্তু এখন পর্যন্ত https://aitcofficial.org/ ওয়েবসাইটে কোন প্রার্থী তালিকা পাওয়া যায়নি। রাজ্যের সব নেতা ও কর্মীদের অতি উৎসাহে ওয়েবসাটই ক্রাশ করেছে। জেলা বা শহর সভাপতি কারওর কাছে এখনও পর্যন্ত তালিকা পৌঁছায়নি বলে বিশ্বস্ত সূত্রে জানা যাচ্ছে। সকলে গভীর আগ্রহে অপেক্ষা করছে কি হবে তালিকা।

এদিকে পার্থ চট্টোপাধ্যায় এ দিন দলীয় নেতা-কর্মীদের সতর্ক করেছেন। তিনি বলেন, ‘সবাইকে টিকিট দেওয়া সম্ভব নয়। ক্লাসে একজনই প্রথম হয়, সবাই হয় না। তবে সবাইকে নিয়ে চলতে হবে।’ তাঁর কথায়, যাঁরা টিকিট পাননি তাঁদের মন তো খারাপ হবেই। তবে এমন কিছু যেন না করা হয়, যাতে দলের ভাবমূর্তি নষ্ট হয়। তিনি বলেন, ‘কোনও প্ররোচনায় পা দেবেন না।’ মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবমূর্তি অক্ষুণ্ণ রেখে তাঁর হাত আরও শক্ত করতে হবে বলে বার্তা দেন তিনি।

 

 

Related posts

মেমারিতে বামফ্রন্টের অবস্থান সভা

E Zero Point

চিকিৎসায় সাফল্য দিলো “স্বাস্থ্য সাথী” কার্ড

E Zero Point

সিপিআইএম থেকে ১৫ টি পরিবার তৃণমূল শিবিরে যোগ ফালাকাটার দেওগাঁয়ে

E Zero Point

মতামত দিন