26/01/2023 : 12:17 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

তৃণমূলের প্রাক্তণ কাউন্সিলর এবার জাতীয় কংগ্রের প্রার্থী মেমারি পৌরসভায়

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক৭ ফেব্রুয়ারি ২০২২:


মেমারি পৌরসভার ৯ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রাক্তণ কাউন্সিলর এবার তৃণমূলের টিকিট না পাওয়ায় দলত্যাগ করলেন। আজ যোগ দিলেন জাতীয় কংগ্রেসে। যোগদান করেই টিকিট পেলেন। এবারের মেমারি পৌরসভা নির্বাচনে ১৩ নং ওয়ার্ডের প্রার্থী হলে রুপা খাঁড়া। বিশ্বস্ত সূত্রে জানা যাচ্ছে যে, ১৩ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী পদ্মা ক্ষেত্রপালকে নিয়ে দলীয় কর্মীদের মধ্যে ক্ষোভ রয়েছে। এমতাবস্থায় প্রাক্তণ তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর রুপা খাঁড়া এই একই ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী হওয়ায় – নির্বাচনের লড়াই যে জমে উঠবে বলে মনে করছেন স্থানীয়রা।

আজ মেমারি ১ নং ব্লক কংগ্রেসের পক্ষ থেকে জাতীয় কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ করা হলো মেমারি পৌরসভা নির্বাচনের জন্য। ১ নং ওয়ার্ড বিজয় সি, ২ নং হাফিজ আহামেদ, ৩ নং পূর্ণিমা বিশ্বাস, ৪ নং মিঠু সরকার, ৫ নং রণজিৎ বিশ্বাস, ৬ নং মহঃ ইসমাইল, ৯ নং রাজকুমার সিং, ১২ নং শ্রবণ সাউ, ১৩ নং রুপা খাঁড়া, ১৬ নং দিপক হেমব্রম। ৭,৮,১০,১১, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের প্রার্থী পরে ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।

২৫ সেপ্টেম্বর ২০২০ মেমারি পৌরসভার ৪ নং ওয়ার্ডের প্রাক্তণ কংগ্রেস কাউন্সিলর ও বর্ধমান সদর মহাকুমা কংগ্রেসের সভাপতি শ্যামল সরকারের মৃত্যু হয় এবারের পুর নির্বাচনে তাঁর স্ত্রী মিঠু সরকার ঐ একই ওয়ার্ড থেকে লড়ছেন।

 

Related posts

কোভিডের দ্বিতীয় ঢেউ ও আমরাঃ থুতনিতে মাস্ক ঝুলিয়ে রেখে লাভ নেই

E Zero Point

ভারত বাংলাদেশ সীমান্তে ১৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার

E Zero Point

মেমারি ও রসুলপুরে বিজেপির পথ অবরোধ ও বিক্ষোভ কর্মসূচী

E Zero Point

মতামত দিন