02/10/2022 : 12:50 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

আল-আমিন মিশনের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের ওপর মারধরের অভিযোগ মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ২২ এপ্রিল ২০২২:


বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব বর্ধমান জেলার মেমারির আল-আমিন মিশন একাডেমির উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ করা হয়। ছাত্র-ছাত্রীদের অভিযোগের তীর আল-আমিন মিশন একাডেমির হোস্টেল সুপারভাইজারের দিকে। জানা যায় তারই মদতে বেশকিছু স্থানীয় বহিরাগত এদিন সন্ধ্যায় ছাত্রদের বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

এদিন রাত ৮-৩০ নাগাদ মেমারি হাসপাতালের এমারজেন্সীর সামনে প্রায় শতাধিক ছাত্রের জমায়েত লক্ষ্য করা যায়। যাদের মধ্যে প্রায় ৩০-৪০ জন কমবেশী আহত অবস্থায় দেখা যায়। যাদের প্রাথমিক চিকিৎসা করার পর ছেড়ে দেওয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্র জানান, শুক্রবার উচ্চমাধ্যমিকের বিজ্ঞান বিভাগের পরীক্ষা
তার আগেই এই ঘটনায় যথেষ্ট আতঙ্কিত তারা। ছাত্রদের সাথে আল-আমিন মিশন একাডেমির শিক্ষক ও আবাসিক কর্মীদের মধ্যে কিছু আভ্যন্তরীন সমস্যা ছিলো যা তাদের নিজেদের মধ্যে মিটে যেতো কিন্তু তা না করে স্থানীয় কিছু মানুষ হোস্টেলের মধ্যে ঢুকে তাদের মারধোর করে। যাদের হাতে ছিল লাঠি, বাঁশ, রড ইত্যাদি।

ঘটনার খবর পেয়ে মেমারি থানার পুলিশ দুর্গডাঙ্গায় আল-আমিন মিশন একাডেমির বয়েজ ক্যাম্পাসে এবং মেমারি হাসপাতাল চত্বরে পৌঁছায় এবং গোটা ঘটনার ব্যপারে জিজ্ঞাসাবাদ করে।

শুক্রবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা যাতে ছাত্ররা দিতে পারে এবং এদিনের এই ঘটনায় দোষীদের উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করার জন্য আক্রান্ত ছাত্ররা মেমারি থানায় লিখিত অভিযোগ দায়ের করবে বলে জানা যাচ্ছে।

ঘটনার পর মেমারি  আল-আমিন মিশন একাডেমির হোস্টেল সুপারকে বয়েজ ক্যাম্পাসে দেখা যায়নি এবং তার সাথে ফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি।

মেমারি  আল-আমিন মিশন একাডেমি হাওড়া জেলার খলতপুর স্থিত আল-আমীন মিশন ট্রাস্ট পরিচালিত। যেখানে রাজ্যের বিভিন্ন জেলা বিশেষতঃ মালদা, মুর্শিদাবাদ, বীরভূম, বাঁকুড়া, নদীয়ার বহু ছাত্র-ছাত্রী হোস্টেলে থেকে পড়াশুনো করে। শুক্রবার উচ্চ মাধ্যমিকের বিজ্ঞান বিভাগের পরীক্ষা তার আগেই এই ঘটনায় যথেষ্ট আতঙ্কিত ছাত্র এবং অভিভাবকরা।

Related posts

দশটি বাইক উদ্ধার করলো মেমারি থানার পুলিশ, গ্রেপ্তার ২

E Zero Point

চোলাই মদ কারবারিকে গ্রেফতার করল ভরতপুর থানার পুলিশ

E Zero Point

দক্ষিণ দামোদরের বাস বর্ধমান শহরে প্রবেশে বাধা

E Zero Point

মতামত দিন