27/09/2022 : 9:53 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি আল আমিন মিশন হোস্টেলর আক্রান্ত ছাত্রদের পাশে এসএফআই

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ২৪ এপ্রিল ২০২২:


ভারতের ছাত্র ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির পক্ষ থেকে শনিবার বৈকালে মেমারির আল আমিন মিশন হোস্টেলের আক্রান্ত ছাত্রদের প্রতি সমবেদনা জানাতে এস এফ আইয়ের একটি ৭ জনের প্রতিনিধি দল হোস্টেল ক্যাম্পাসে যান। তাদের সাথে দেখা করে প্রতিনিধিরা বলেন ভয় না পেয়ে ভালো করে পরীক্ষা দেওয়ার জন্য। এসএফআই ছাত্রদের পাশে সবসময় আছে। প্রতিনিধি দলে ছিলেন অনির্বান রায় চৌধুরী, বিশ্বরুপ হাজরা, ময়ুখ দফদার, তারক মন্ডল, প্রবীর ভৌমিক, প্রলয় কুন্ডু, আশিফ ইকবাল প্রমুখ।

বৃহস্পতিবার রাতে পূর্ব বর্ধমান জেলার মেমারি দুর্গডাঙ্গায় আল আমিন মিশনের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের উপর বহিরাগতরা লোহার রড,লাঠি, বাঁশ দিয়ে মারধোর করে। এতে বেশ কিছু পরীক্ষার্থীরা আহত হয়। ঘটনায় হোস্টেল সুপার সহ ৫ জন কে গ্রেপ্তার করা হয়। শনিবার দুই সিকিউরিটি গার্ডকেও মারধোর করার অভিযোগে গ্রেপ্তার করা হয়।

পূর্ব বর্ধমান জেলা কমিটির সম্পাদক অনির্বাণ রায় চৌধুরী জানান যে, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর জামানায় রাজ্যে বারবার আক্রান্ত হচ্ছে শিক্ষাঙ্গণ। সভাপতি বিশ্বরুপ হাজরা জানান এসএফআই এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। অবিলম্বে পড়াশোনার সুস্থ পরিবেশ ফিরিয়ে আনার ও পড়ুয়াদের নিরাপত্তা সুনিশ্চিত করার দাবী জানাচ্ছি।

Related posts

কৃষক সম্মেলনে কেন্দ্রীয় মন্ত্রী মনসুক মান্ডব্য

E Zero Point

ভোট দিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী

E Zero Point

করোনা সচেতনা প্রচার, মাস্ক বিলি

E Zero Point

মতামত দিন