30/09/2022 : 12:05 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

রাস্তার দাবিতে মহিলাদের ডেপুটেশন মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ ডেস্কঅতনু ঘোষ, মেমারি, ২৬ এপ্রিল ২০২২:


মঙ্গলবার মেমারি ১নং নম্বর ব্লক অফিসে দুর্গাপুর গ্রাম পঞ্চায়েত এলাকার শিমলা গ্রামের বেশকিছু বাসিন্দা একটি ডেপুটেশন জমা দিলেন । মূলত দীর্ঘদিন শিমলা গ্রামের আদিবাসী পাড়ায় পাকা রাস্তার দাবি থাকলেও এখনও পর্যন্ত তা হয়ে ওঠেনি। এদিনই সেই রাস্তার দাবিতে মহিলা একত্রিত হয়ে বিডিওর কাছে ডেপুটেশন জমা দেন । পাশাপাশি তারা তাদের রাস্তা সংক্রান্ত দাবি-দাওয়ার বিষয়ে কথা বলেন বিডিওর সাথে ।

আদিবাসী মহিলা সুুখী মুর্মু ডেপুটেশন দিতে এসে বলেন, শিমল ঘোড়ের পারের রাস্তাটি তিন বছর ধরে আশ্বাস পাচ্ছেন কিন্তু আজও হলো না। দুর্গাপুর পঞ্চায়েতে প্রধান ও উপ-প্রধান তদারকি করে গেলেও আজও সেই রাস্তা হলো না।

এবিষয়ে শিমলা গ্রামের বাসিন্দা চাঁদমণি কিস্কু জিরো পয়েন্ট-এর প্রতিনিধিকে জানান, শুধুমাত্র রাস্তার সমস্যায় নয়। এই গ্রামের প্রায় ১৫০ বাড়িতে শৌচালয় নেই। যত্রতত্র শৌচালয় করতে বাড়ির মেয়েদের লজ্জ্বাজনক পরিস্থিতিতে পড়তে হয়।

এ বিষয়ে মেমারি ১ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি বসন্ত রুইদাস জিরো পয়েন্টকে জানান, রাস্তাটির অনুমোদন দেওয়া হয়েছে এখনও পর্যন্ত কেন হয়নি সে ব্যপারে দুর্গাপুর পঞ্চায়তের সাথে কথা বলবেন এবং দ্রুত সমস্যার সমাধান করা হবে।

 

Related posts

দাদার অনুগামীদের পক্ষ থেকে কৃতি ছাত্র দুঃস্থ ছাত্রকে সংবর্ধনা ও সাহায্য

E Zero Point

সদ্যোজাত শিশু বদলের অভিযোগে উত্তেজনা হাসপাতাললে

E Zero Point

২০ বছর ধরে স্বপ্নাদেশে রক্ষাকালীর পুজো হয়ে আসছে মঙ্গলকোটে

E Zero Point

মতামত দিন