01/12/2022 : 6:01 PM
BREAKING NEWS
আমার দেশব্যবসা বণিজ্য

আপনি কি ইনভার্টার ব্যবহার করেন? নতুন প্রযুক্তির লিওন সিরিজের ইনভার্টার এলো বাজারে

জিরো পয়েন্ট নিউজ২২ মে ২০২২:


চিরাচরিত ব্যাটারির পরিবর্তে লুমিনিওস পাওয়ার টেকনোলজি বাজারে আনলো লিওন সিরিজের অত্যাধুনিক প্রযুক্তির শক্তিশালী থ্রি এক্স জীবনী শক্তির ব্যাটারি নির্ভর ইনভার্টারস্ । যা এদেশে পাঁচ বছরের গ্যারান্টিযুক্ত। সংস্থার প্রধান পরিচালক বিপুল সাভারওয়াল ভবিষ্যতের প্রজন্মের শক্তি সঞ্চয়ের একটি নতুন আধুনিক বিজ্ঞান নির্ভর ব্যাটারি ইনভার্টারের প্রযুক্তি কৌশল ঘোষণা করলেন জাতীয় বিজ্ঞান দিবসে। এই ইনভার্টার একদিকে যেমন সম্পূর্ণ নিরাপদ, তেমনই কার্যকরী ও বিনা রক্ষণাবেক্ষণের ঝামেলা মুক্ত।

সংস্থার প্রধান পরিচালক বিপুল সাভারওয়াল আরও জানান, দীর্ঘ গবেষণা ও আবিষ্কারের মধ্য দিয়ে ক্রেতার চাহিদাকে প্রাধান্য দিয়ে এই ইনভার্টার তৈরি। যা চিরাচরিত কনভার্টারের চেয়ে তিনগুণ উচ্চক্ষমতা সম্পন্ন। মাত্র চার ঘণ্টায় সম্পূর্ণ রিচার্জ হয়। লিয়ন ১২৫০ যেমন ইনভার্টার ও ব্যাটারির সমন্বয় সাধন করে তেমন সুদীর্ঘ সময় পরিষেবা দেয়। নতুন ১১০০ভি এ আদর্শ ইনভার্টার যা ৮৮০ ভোল্ট ক্ষমতা ধারণ করে তিনটি ঘর যুক্ত ফ্ল্যাটে বা বড় শো রুমে পরিষেবা দিতে সক্ষম। মাত্র ৫০শতাংশ ক্ষমতা নিয়েও তিনঘন্টা পরিষেবা দেয়। এই ইনভার্টার পরিবেশ দূষণমুক্ত পণ্য।

কেননা এতে নেই কোনো অ্যাসিড উপাদান, নেই ক্ষতিকারক বস্তু। প্রয়োজন হয় না ব্যাটারিতে আলাদা জলের যোগান দেওয়ার। বিনামূল্যে বাড়ি বা কর্মক্ষেত্রে সংযুক্ত করা হয়। এইচ ডি এফ সি ব্যাংক মারফত শূন্য শতাংশ ই এম আই তেও পাওয়া যায়। তাছাড়া পুরানো ইনভার্টারের বদলে বাই ব্যাক অফারও মিলছে লিয়ন সিরিজের ব্যাটারিতে। পরিবেশক ও বিপণনের মিলনমেলায় উপস্থিত ছিলেন সংস্থার সি ই ও প্রীতি বাজাজ ও সংস্থার সহ সভাপতি অরুণ তেওয়ারি।

Related posts

শেষ হলো আর একটা জন্মজয়ন্তীঃ নেতাজী ও এক উত্তরহীন প্রশ্ন – কে উত্তর দেবে?

E Zero Point

দেখে নিন কোন ছটি শহর থেকে কলকাতায় আসবে না বিমান, সাময়িক নিষেধাজ্ঞা জারি

E Zero Point

বিশ্ব হোমিওপ্যাথি দিবস উপলক্ষে দুদিনের বিজ্ঞান ভিত্তিক সন্মেলন

E Zero Point

মতামত দিন