05/02/2023 : 7:23 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

চোলাই মদ উদ্ধার মেমারিতেঃ আদৌ কি বেআইনি মদ বিক্রি বন্ধ হবে?

জিরো পয়েন্ট নিউজ – এম. কে. হিমু, মেমারি, ২২ মে ২০২২:


মেমারি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গোপনে বেআইনি ভাবে মদ বিক্রির ঘটনা এই প্রথম নয়। বেশ কয়েটি ওয়ার্ডের স্থানীয় বাসিন্দারা এ ব্যপারে প্রশাসনকে অভিযোগও করে। পৌরনির্বাচনের সময় শাসক দল তৃণমূলের প্রচারে নেতারা এই বেআইনি মদ বিক্রি বন্ধ করার জন্য ভাষণও দিয়েছেন ওয়ার্ডে ওয়ার্ডে।

শনিবার রাতে মেমারি ক্লোড ষ্টোরের পিছনে অবৈধ মদ মজুত রাখর ও বেআইনি ভাবে মদ বিক্রি করার অপরাধে মেমারি থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে তিন ব্যক্তিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পুলিশসূত্রে জানা যায় ধৃতদের কাছ থেকে প্পায় ১২০ লিটার চোলাই মদ উদ্ধার করে মেমারি থানার পুলিশ। ধৃতদের নাম বিশ্বনাথ রায়, বাড়ি সুলতান পুর মাঠ পাড়া ৫ নং ওয়ার্ড। বিজয় খতিক, বাড়ি শ্রী দূর্গা পল্লী, ৪ নং ওয়ার্ড। দেবা নন্দ কুমার, বাড়ি কাঁঠালগাছি। ধৃতদের নির্দিষ্ট ধারা রুজু করে রবিবার সকাল ১০ টা নাগাদ বর্ধমান জেলা আদালতে হাজির করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মেমারি পৌরসভার এক বাসিন্দার অভিযোগ যে, মেমারি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গোপনে কিংবা প্রকাশ্যে যে বেআইনি ভাবে মদ বিক্রি হচ্ছে তাতে যেমন সেই এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে ঠিক তেমনই যুব প্রজন্ম ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছে। অবিলম্বে মেমারি পৌরসভা ও থানার পক্ষ থেকে লাগাতার অভিযান করে এই বেআইনি মদ বিক্রি বন্ধ করা উচিৎ।

 

Related posts

প্রতিষ্ঠা দিবসে বস্ত্র বিতরণ করল গলসী তৃণমূলের

E Zero Point

গলসীতে সিটুর ৫০ তম প্রতিষ্ঠা দিবস পালন

E Zero Point

একটার পর একটা টোটো চুরি, বিপাকে মালিকরা

E Zero Point

মতামত দিন