07/10/2022 : 12:28 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

বিষ মদ কান্ডঃ বর্ধমানে মৃতের সংখ্যা বেড়ে ৪

জিরো পয়েন্ট নিউজ , বর্ধমান, ৮ জুলাই ২০২২:


বিষ মদ খেয়ে পূর্ব বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা পাড়ায় মৃত্যু হয় দু’জনের। গুরুতর অসুস্থ হয়ে চিকিত্‍সাধীন আরও তিন যুবক। বৃহস্পতিবার রাতে এই ঘটনার পর শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। জানা যায় গুরুতর অসুস্থ শেখ সুবরতি ও শেখ আমিন নামে দুই যুবককে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে শেখ সুবরতি কে মৃত ঘোষণা করেন চিকিত্‍সক।
জানা যায় , বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা পাড়া এলাকার বাসিন্দা শেখ হালিম ও শেখ সুবরাতি। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে হালিম ও সুরবাতি-সহ ৫ জন একই জায়গায় বসে মদ খাচ্ছিলেন। রাতে প্রত্যেকেই যে যার ঘরে ফিরে যায় । এরপরই এক এক করে প্রত্যেকেই অসুস্থ হয়ে পড়ে। এঁদের মধ্যে ২ জনের অবস্থার ক্রমশ অবনতি হতে শুরু করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রথমে হালিম ও সুরবাতিকে বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে সেখানেই তাঁদের মৃত্যু হয়। পরে বাকি ৩ জনকে ভর্তি করা হয় বর্ধমানেরই এক নার্সিংহোমে। আপাতত সেখানেই তাঁরা চিকিত্‍সাধীন রয়েছে বলেই জানা যায়।


মৃত ও অসুস্থদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয় , মদে বিষক্রিয়ার জেরেই এই ঘটনা। কারণ মৃত ২ জন-সহ বাকি তিনজনও একই সঙ্গে মদ খেয়েছিলেন। এরপরই তাঁরা অসুস্থ হয়ে পড়েন। এদিকে, ওই ৫ জন একইসঙ্গে মদ্যপান করছিলেন কিনা তা নিয়ে সংশয় আছে।
এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তদন্তে বর্ধমান থানার পুলিশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও পর্যন্ত আরও দুজনের মৃত্যু হয়েছে। রাজ্যের আফগারী দপ্তরের নির্দেশে এখন বর্ধমানে সমস্ত মদের দোকান বন্ধ আছে বলে জানা যাচ্ছে।

Related posts

লকডাউনে পথ কুকুরদের পাশে ক্ষ্যাপা বাবার ক্ষ্যাপা ছেলে

E Zero Point

মহিলা সমবায় সংঘের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান

E Zero Point

ভারত বিকাশ পরিষদের গুরু বন্দনা অনলাইনের মাধ্যমে

E Zero Point

মতামত দিন