01/12/2022 : 6:33 PM
BREAKING NEWS
আমার বাংলা

ড্যামেজ কন্ট্রোলে অভিষেক ব্যানার্জীঃ চাকরি প্রার্থীদের সাথে বৈঠকে বসবেন

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, এম. কে. হিমু, ২৮ জুলাই ২০২২:


পার্থ চ্যাটার্জীর গ্রেপ্তারের পর পরই তৃণমূল কংগ্রেস সাংবাদিক সম্মেলন করে প্রথমেই বলে দিয়েছিলো যে পার্থ চ্যাটার্জীর পাশে আছে দল কিন্তু অভিযোগ প্রমাণিত হলে তাকে দল থেকে বহিস্কৃত করা হবে। কিন্তু বিগত কয়েকদিনের ঘটনাক্রম লক্ষ্য করার পর আসরে নেমেছেন অভিষেক ব্যানার্জী। বৃহস্পতিবার বিকালে নবান্ন থেকে এক বিজ্ঞপ্তি জারি করে পার্থ চ্যাটার্জীকে মন্ত্রীপদ থেকে বহিস্কার করা হয়েছে। অন্যদিকে তৃণমূল কংগ্রেসের শৃঙ্খলা রক্ষা কমিটির সদস্য ও মহাসচিবের পদ থেকে বহিস্কৃত করার সিদ্ধান্ত শুধু সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে।

এদিকে যে শিক্ষক নিয়োগ সংক্রন্ত দুর্নিতি নিয়ে ৫০০ দিনের আন্দোলনটি আজ চোখে পড়লো অভিষেক ব্যানার্জীর। আজ তিনি টেলিফোনে কলকাতার গান্ধীমূর্তির পাদদেশে আন্দোলনরত চাকরীপ্রার্থদের প্রতিনিধিদের সাথে কথা বললেন। তিনি আশ্বাস দিলেন আগামীকাল শুক্রবার তাদের সাথে বৈঠকে বসবেন।

জানা যায় আন্দোলকারীদের অন্যতম নেতা শহিদুল্লার সঙ্গে এদিন ৩২ মিনিট কথা বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শাসকদল তৃণমূল নেতৃত্বের সঙ্গেও নিজেদের অভিযোগ ও দাবি-দাওয়া নিয়ে এর আগেই বার বার কথা বলার চেষ্টা করেছেন তাঁরা, এমনটাই দাবি চাকরিপ্রার্থীদের। কিন্তু একইসঙ্গে তাঁদের অভিযোগ তাঁদের আন্দোলন নিয়ে খুব একটা সহমর্মিতার বার্তা দেননি তৃণমূল নেতৃত্ব।

পার্থ চ্যাটার্জীর ঘনিষ্ঠ সহযোগী অর্পিতা মুখোপাধ্যায়ের দুটি ফ্ল্যাটে হানা দিয়ে প্রায় ৫০ কোটি টাকা ও বিপুল পরিমাণ সোনা উদ্ধারের পর তৃণমূল শাসিত সরকার বিরোধী তথা সাধারণ মানুষের নজরে যে অনেকটাই ব্যাকফুটে সেটা বলার অপেক্ষা রাখে না। তাই প্রথমে মন্ত্রীসভার পদ থেকে পার্থ চ্যাটার্জীকে বহিস্কার এবং তার পরেই চাকরী প্রার্থীদের সাথে টেলিফোনে কথা যে তৃণমূল দল ও সরকারের জন্য ড্যামেজ কন্ট্রোলে নেমেছেন অভিষেক ব্যানার্জী সে কথা বলার অপেক্ষা রাখে না।

Related posts

নবগ্রামে নির্বাচনের ফল প্রকাশ হতেই ফের রাজনৈতিক সংঘর্ষের বলি ৩

E Zero Point

মেমারিতে করোনা আতঙ্কে কয়েকঘন্টার জন্য বন্ধ রইল ব্যাঙ্ক

E Zero Point

কোজাগরী লক্ষ্মী পূর্ণিমা পূর্ণ লগ্নে রক্ষাকালী পূজা কান্দিতে

E Zero Point

মতামত দিন