25/02/2024 : 2:22 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

সাত সকালে যুবতীর মৃতদেহ উদ্ধার মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ২৯ সেপ্টেম্বর ২০২২:


বৃহস্পতিবার সকালে মেমারি থানার অন্তর্গত রসুলপুরে আমবাগানের কাছে একটি বাড়ি থেকে যুবতীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে মেমারি থানার পুলিশ। মৃত যুবতীর নাম দীপিকা বৈদ্য বয়স আনুমানিক ১৮-১৯ বছর।

স্থানীয়সূত্রে জানা যায়, মেমারি রসুলপুর ৩৮ নং রেল গেটের কাছে আমবাগান নিকটস্থ জয় মা তারা ক্লাবের পাশের এলকার বাসিন্দা দীপিকা বৈদ্য। মা সবজি বিক্রেতা। প্রতিদিনের মতো এদিন ভোরেও তিনি সবজি কিনতে পাইকারী বাজারে চলে যান। সেই সময় ঘরে তার মেয়ে দীপিকা বৈদ্য ছিলেন। সবজি কিনে ফিরে এসে মেয়ের রক্তাত্ব দেহ দেখতে পান।

স্থানীয় বাসিন্দারা মেমারি থানায় খবর দেওয়ার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছান ও দেহটি উদ্ধার করে। এখনও পর্যন্ত মেমারি থানার পুলিশ বাহিনী এলাকায় মোতায়েন আছে। ঘটনার খোঁজখবর নিচ্ছেন বলে জানা যায়। এই ঘটনায় এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে।

স্থানীয় বাসিন্দা অসীম পোদ্দার জানান, ভোরের বেলায় মেয়েটির একা থাকার সুযোগে হয়তো দুষ্মকর্ম করে হত্যা করা হয়েছে বলে অনুমান। প্রকৃত ঘটনা পুলিশি তদন্তের পর সামনে আসব কিন্তু দুর্গাপুজো শুরুর আগেই এই ধরনের অমানবিক ঘটনায় এলাকাবাসীরা আতঙ্কিত। এই ধরনের কাজ যারা করেছে তারা সমাজের কলঙ্ক। পুজোর সময় মহিলাদের নিরাপত্তার ব্যপারে প্রশাসনিক সক্রিয়তা প্রয়োজন।

(সবেমাত্র খবরটি পাওয়া গেছে বিস্তারিত আপডেট খুব শীঘ্রই দেওয়া হবে)

 

 

Related posts

বঙ্গবিভূষণ নিচ্ছেন না নোবেলজয়ী অমর্ত্য সেন

E Zero Point

সাঁওতাল সম্প্রদায়ের নিজেদের অধিকার ফিরে পাওয়ার লক্ষ্যে জনসভা

E Zero Point

পূর্বস্থলীতে নদীতে পরে গিয়ে নিখোঁজ এক ব্যাক্তি

E Zero Point

মতামত দিন