28/11/2022 : 5:30 PM
BREAKING NEWS
আমার বাংলাউত্তর বঙ্গদক্ষিণ দিনাজপুর

পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের, শোকের ছায়া পরিবারের

জিরো পয়েন্ট নিউজ – জয়দীপ মৈত্র,দক্ষিন দিনাজপুর, ৯ অক্টোবর ২০২২:


দুই চাকার মৃত্যু যান প্রাণ কেড়ে নিল তরতাজা এক যুবকের। শনিবার রাত ১১ টা নাগাদ এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডী থানার অন্তর্গত কানাহারপাড়া রাজ্য সড়কে। জানা গিয়েছে, কুশমন্ডী থেকে বন্ধুর বাড়িতে নিমন্ত্রণ খেয়ে বাইকে নিজের বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হয় ওই যুবকের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম বাহারুল সরকার(২২)।

বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার অন্তর্গত মিনাপাড়া এলাকায়। মৃত ওই যুবকের পরিবার সূত্রে জানা গিয়েছে, মহিপাল এলাকার তার এক বন্ধুর বাড়ি থেকে রাতে নিমন্ত্রণ খেয়ে গভীর রাতে বাইক চালিয়ে বাড়ি ফিরছিল মৃত যুবক। পথেই বাড়ি ফেরার সময় প্রচন্ড বৃষ্টি ও আসে। যার ফলে স্বভাবতই চলন্ত বাইকে বৃষ্টিতে ভিজতে থাকায় সে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পরে।এরপর কানাহারপাড়া এলাকায় আসতেই বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মধ্যে পরে যায়।

এরপর স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে ও জানতে পেরে ওই যুবককে উদ্ধার করে বংশীহারী থানার রশিদপুর গ্রামীণ হাসপাতালে আনলে উপস্থিত কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। রাতেই খবর যায় পরিবারের লোকজনের কাছে। এরপর হাসপাতালে দেহ শনাক্ত করে পরিবারের লোকেরা। এরপর রবিবার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয় দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাট হাসপাতালে।বংশীহারী থানার পুলিশ বাইকটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দুর্ঘটনার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হওয়ার পাশাপাশি মৃত যুবকের পরিবার ও তার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


Related posts

অতিরিক্ত গতির বলি এক, আহত আরো এক। ঘটনাস্থলে মৃতদেহ ফেলে রেখে অবরোধ স্থানীয়দের, নির্বিকার পুলিশ

E Zero Point

মর্মান্তিক দুর্ঘটনা গুসকরায়

E Zero Point

পুজোর আগে অসহায় পরিবারের পাশে স্বপ্ন পূরণ

E Zero Point

মতামত দিন