28/11/2022 : 5:45 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

সিআইটিইউ পূর্ব বর্ধমান জেলা সম্মেলনের পূর্বে মেমারিতে প্রচার ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ

জিরো পয়েন্ট নিউজ – এম. কে. হিমু ও নূর আহামেদ, মেমারি, ১৩ অক্টোবর ২০২২:


আগামীকাল থেকে তিনদিন ব্যপী ১১তম সিআইটিইউ পূর্ব বর্ধমান জেলা সম্মেলন অনুষ্ঠিত হতে চলেছে পূর্ব বর্ধমান জেলার মেমারি শহরে। রাজ্য ও কেন্দ্র সরকার বিরোধী বিভিন্ন ইস্যু নিয়ে যখন বামেরা লাগাতার রাস্তায় নেমে আন্দোলন করে চলেছে ঠিক সেই সময় বামেদের ট্রেড ইউনিয়নের এই জেলা সম্মেলন উপলক্ষ্যে মেমারি শহরের বাম নেতা কর্মী সমর্থকদের মধ্যে প্রস্তুতি তুঙ্গে।

আর এরই মধ্যে ঘটে গেল বামেদের সম্মেলনের প্রচার ফেস্টুন ছিঁড়ে দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মেমারিতে। বামেদের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে তৃণমূল দুস্কৃতিরা রাতের অন্ধকারে মেমারি বাগিলা মোড়, নুদিপুর মোড়, চোটখণ্ড, কালসী মোড়ের সমস্ত গেট, সি আই টি ইউ পতাকা ছিঁড়ে ফেলে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় ফেস্টুন ছিঁড়ে দেওয়ার ঘটনার প্রতিবাদে সিপিআইএমের পক্ষ থেকে মেমারি চকদিঘী মোড়ে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে মেমারি থানায় একটি ডেপুটেশন দেওয়া হয়।

এ প্রসঙ্গে ১১তম সিআইটিইউ পূর্ব বর্ধমান জেলা সম্মেলনের অভ্যর্থনা কমিটির সম্পাদক জানান এই ঘৃণ্য কাজ তৃণমূলের দুষ্কৃতিরা করেছেন তাদের চিহ্নিত করা হোক পুলিশ প্রশাসনের পক্ষ থেকে।

সিপিআইএম নেতা অভিজিৎ কোঙার জানান মেমারি চকদিঘী মোড়ে সম্মেলনের বাকীসব প্রচার ব্যানার থাকলেও পুলিশি নির্যাতনের দুটি ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়েছে। মেমারি শহরে সিসিটিভি আছে, পুলিশ চিহ্নিত করুক কারা এই কাজ করেছে।

মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেসের নবনিযুক্ত সভাপতি নিত্যান্দ ব্যানার্জী এ প্রসঙ্গে বলেন, যে এই কাজ তৃণমূলের কোন কর্মী করতেই পারে না। বাগিলা মোড়, নুদিপুর মোড়, চোটখণ্ড, কালসী মোড়ের বামেদের কোন কর্মী সমর্থকই নেই। বামেদের নিজেদের গোষ্ঠী দ্বন্দের ফল এটা।


Related posts

“মানুষের পাশে আমরা” স্বেচ্ছাসেবী সংস্থার করোনা সচেতনতা মূলক কর্মসূচী

E Zero Point

নদী ভাঙন বিধ্বস্ত অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

E Zero Point

মেমারি গ্রামীন হাসপাতালে শুরু হল করোনা টিকাকরণ

E Zero Point

মতামত দিন