28/11/2022 : 5:57 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

নতুন সাংগঠনিক কমিটি গঠন ও সাংস্কৃতিক অনুষ্ঠান মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ – এম. কে. হিমু ও নূর আহামেদ, মেমারি, ১৫ নভেম্বর ২০২২:


দুর্গাপুজো, কালী পুজো – বাঙালির উৎসব এবছরের মতো শেষের দিকে। আসছে বছর আবার হবে – এই অপেক্ষায় বাঙালি প্রতীক্ষা করে গোটা একটা বছর। উৎসব শুধু মাত্র একটি সংস্থার নয় একটি পুজো উৎসবে জড়িয়ে থাকে অনেক মানুষ – আর সেই সব মানুষগুলো কে সঙ্গে নিয়ে এক অভিনব বিজয়া সম্মীলনীর আয়োজন করেছিল মেমারি সোনাপট্টী সার্বজনীন দুর্গোৎসব কমিটি ও মেমারি সচিন ফ্যান ক্লাব।

শনিবার ৫ নভেম্বর মেমারি প্রিয়গোপাল বিষয়ী পুজো বাড়িতে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিটির সদস্য ও তাদের পরিবার বর্গ এবং প্রতিমাশিল্পী, আলোকসজ্জ্বা শিল্পী, আবহ শিল্পী, মন্ডপসজ্জ্বা শিল্পী। এমনকি সোনাপট্টীর নৈশ নিরাপত্তরক্ষী। কমিটির সদস্য ও শিশুদের এক সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল।

এদিন মেমারি সোনাপট্টী সার্বজনীন দুর্গোৎসব কমিটি, মেমারি সচিন ফ্যান ক্লাব ও সুভাষ সংঘের সম্মিলিত একটি নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে আছেন – ড. কৃষ্ণপদ বিশ্বাস, অনিমেষ দাস, সন্তু বিষয়ী, সৌভিক সরকার, বিশ্বরুপ বৈরাগ্য, দিলীপ বৈরাগ্য, নারায়ণ পাল, মানিক কর্মকার, প্রণয় কুন্ডু, আশীষ দাস, মানস লাহা, রবীন্দ্রনাথ পাল, অরিজিত দাস, সপ্তক চ্যাটার্জী, শ্যামল ব্যানার্জী, সায়ন ঘোষ, সোমনাথ দাস, সত্যজিত বৈরাগ্য, সন্দীপ পাল, তারকনাথ চ্যাটার্জী, সুদীন গুঁই।

এদিন অনুদেব দাস তার উত্তরসূরিদের হাতে সংস্থার দায়িত্বভার তুলে দিয়ে বলেন নতুনদের জন্য পথ ছেড়ে তাদের সার্বিক রাস্তা করে দেওয়াই তাদের মূল লক্ষ্য।  নতুন কমিটি ক্লাবের ঐতিহ্য বজায় রাখবে এই আশা রাখি।


Related posts

হুগলি – চুঁচড়া পুরসভার চাকরি খারিজের নির্দেশে নিষেধাজ্ঞা হাইকোর্টের

E Zero Point

স্ত্রীর সঙ্গে অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন ভাতারের এক যুবক

E Zero Point

গলসিতে ২০ বছরের যুবক করোনা পজিটিভ

E Zero Point

মতামত দিন