05/03/2024 : 9:14 AM
অন্যান্য

চলো গ্রামে যাই কর্মসূচিতে বাড়ি বাড়ি জনসংযোগ ব্লক সভাপতি

জিরো পয়েন্ট নিউজ – সুজিত দত্ত, বর্ধমান, ১৫ নভেম্বর ২০২২:


উৎসবের মরশুম কাটতে না কাটতেই পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে প্রচার শুরু করেছে তৃণমূল কংগ্রেস। আগামি বছর রাজ‍্যে পঞ্চায়েত নির্বাচন।সেই নির্বাচনকে পাখির চোখ করে রাজ‍্যের শাসকদল তৃনমূল কংগ্রেস ‘চলো গ্ৰামে যাই’ কর্মসূচি গ্ৰহন করেছে। বিভিন্ন জায়গায় জনসংযোগ কর্মসূচিতে যোগ দিচ্ছে শাসকদলের নেতা কর্মীরা।

মঙ্গলবার পশ্চিমবঙ্গ মহিলা তৃণমূল কংগ্রেসের ‘চলো গ্রামে যাই’ কর্মসূচিতে পূর্ব বর্ধমানের জামালপুরে জামালপুর ২ নং পঞ্চায়েতের হাসপাতাল পাড়ায় যান ব্লক সভাপতি মেহেমুদ খান। সঙ্গে ছিলেন জামালপুর ব্লকের মহিলা সভানেত্রী মিঠু মাঝি, জামালপুর ২ অঞ্চলের নেতা মিঠু পাল, রাজশ্রী দাস, মিঠু প্রামাণিক,ঝর্না মালিক সহ অন্যান্যরা।

ব্লক সভাপতি মেহেমুদ খাঁন ও জামালপুর ব্লক মহিলা নেত্রী মিঠু মাঝি দুজনেই জানিয়েছেন, বাড়ি বাড়ি গিয়ে তারা ভালই সারা পাচ্ছেন। বেশিরভাগ মানুষই সরকারী বিভিন্ন প্রকল্পের সুবিধা পাচ্ছেন। এদের মধ্যে কয়েকজন যারা এখনো কিছু কিছু প্রকল্পের সুবিধা পাননি তাঁদের দ্রুত সেই সুবিধা পাইয়ে দেবার ব্যবস্থা করে দেওয়া হচ্ছে দুয়ারে সরকারের মাধ্যমে। ব্লক সভাপতি ও ব্লকের মহিলা নেত্রী বাড়ি বাড়ি উপস্থিত হওয়ায় স্বাভাবিকভাবেই আপ্লুত এলাকাবাসী।


Related posts

বৈশাখী উৎসব কমিটির মানবিক উদ্যোগ

E Zero Point

মেমারি সহ সমগ্র বর্ধমানে বামপন্থীদের “ভাষণ নয় রেশন চাই” কর্মসূচী পালন

E Zero Point

বীরভূমে বহুরূপী সম্প্রদায়ের করোনা সচেতনতা অভিযান

E Zero Point

মতামত দিন