07/12/2022 : 8:29 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

তৃণমূলের কাউন্সিলর কিন্তু পূর্ব বর্ধমানে দলীয় কার্যালয়ে বসতে বাধা

জিরো পয়েন্ট নিউজ – কল্যাণ দত্ত,বর্ধমান, ১৫ নভেম্বর ২০২২:


তৃণমূলেরই কাউন্সিলর। অথচ তাঁকেই দলীয় কার্যালয়ে বসতে বাধা দেওয়া হল। তিনি যাতে কার্যালয়ে বসতে না পারেন তা নিশ্চিত করতে কার্যালয়ের দরজায় তালা লাগিয়ে দেওয়া হল। অনেক খোঁজাখুঁজি করেও চাবি না পেয়ে বাধ্য হয়ে অবশেষে সেই দলীয় কার্যালয়ের দরজার সামনেই রাস্তার আলোতে চেয়ার টেবিল নিয়ে কার্যালয়ে আসা নাগরিকদের পরিষেবা দিলেন কাউন্সিলার।

বর্ধমান পৌরসভার ৬ নং ওয়ার্ডের কালনা গেট ভদ্রপল্লী এলাকায় এই ঘটনা ঘটেছে। প্রতিদিনই সন্ধ্যার পর এই দলীয় কার্যালয়ে এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেন, পরিষেবা সংক্রান্ত সমস্যার কথা শোনেন ও তা সমাধানের জন্য প্রয়োজনীয় পরামর্শ দেন কাউন্সিলর সিমরন বাল্মিকী। কিন্তু রবিবার রাতে সেই কার্যালয় তালা বন্ধ দেখে অবাক হয়ে যান তিনি।
অভিযোগ,প্রতিদিনই অফিস খোলা থাকে, তাস খেলা হয়। তাদের কে আমি তাস খেলা বন্ধ করতে বলেছিলাম। এসব নিয়ে প্রতিবাদ করেছিলাম।তাই পার্টি অফিস বন্ধ করে রেখেছে। নাম না করে দলীয় একাংশের কর্মীদের বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ করেন কাউন্সিলর সিমরণ বাল্মীকি ।

এলাকার বাসিন্দারা বলছেন, তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীর কোন্দলের কারণে এই ঘটনা ঘটেছে। কয়েক দিন আগেই একটি কাজ নিয়ে দু পক্ষের বিরোধ সামনে এসেছিল। এই ঘটনা তারই জের। কাউন্সিলরকে সামনে রেখে এলাকায় নিজের প্রতিপত্তি বাড়াতে চাইছিল এক গোষ্ঠী। কাউন্সিলর তাতে বাধা দেয়।সে কারণেই ওই গোষ্ঠী কাউন্সিলরের সঙ্গে অসহযোগিতা করছে। সে জন্যই পার্টি অফিস তালা বন্ধ করে রাখা হয়েছে।


ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। বিজেপি বর্ধমান জেলা কমিটির মুখপাত্র সৌম্যরাজ বন্দ্যোপাধ্যায় বলেন, ”পুরোটাই টাকার খেলা। মূলত তোলাবাজি নিয়ে ওয়ার্ডের স্বঘোষিত এক তৃণমূল নেতার সঙ্গে কাউন্সিলরের দ্বন্দ্বের ফলেই এই ঘটনা ঘটেছে। তৃণমূলের জেলা নেতৃত্ব জানিয়েছে, বিজেপির অভিযোগ ভিত্তিহীন। কী কারণে ভদ্রপল্লীর ওই পার্টি অফিস বন্ধ তা খোঁজ নিয়ে দেখা হচ্ছে”।


Related posts

মেমারিতে নাবালিকা ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে গ্রেফতার এক টোটো চালক

E Zero Point

১০০ বছর আগেকার মহামারীর স্মৃতি কালনায়

E Zero Point

পশ্চিম বর্ধমানের অধ্যাপিকা মোনালিসা দাস কি পার্থ ঘনিষ্ঠ? ইডির কড়া নজরে

E Zero Point

মতামত দিন