28/11/2022 : 6:15 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

পঞ্চাযেত ভোটের আগেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যেঃ বর্ধমানে পঞ্চায়েত প্রধান ও তার স্বামীকে মারধোর

জিরো পয়েন্ট নিউজ – সুজিত দত্ত, বর্ধমান, ২২ নভেম্বর ২০২২:


আবারো সামনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব । এবার পঞ্চায়েত প্রধান ও তার স্বামীকে বাইক থামিয়ে মারধরের অভিযোগ তৃণমূলের ব্লক সভাপতি ও বিধায়িকার উস্কানিতে বলে অভিযোগ। ঘটনা পূর্ব বর্ধমানের মাধবডিহি থানা এলাকার ।

জানা গেছে আজ দুপুরবেলায় কাইতি পঞ্চায়েতের প্রধান তনুজা বেগম শেখ যখন তার স্বামী শেখ সিরাজুল হকের সঙ্গে তার বাড়ি থেকে পঞ্চায়েত অফিসে যাচ্ছিলেন সেই সময় পথ আটকে বাইক থেকে ফেলে বেধড়ক মারধর করা হয় তার স্বামীকে বলে অভিযোগ । স্বামীকে থামাতে গেলে তার ওপরেও তৃণমূলেরই অপর গোষ্ঠীর লোকজন চড়াও হয় এবং মারধর করে বলে জানান আহত প্রধান । এমন কি প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়া হয় বলে অভিযোগ।

লিখিত অভিযোগ দায়ের করেছেন পঞ্চায়েত প্রধান তনুজা বেগম শেখ। আহতদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে চিকিৎসার জন্য। যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন রায়না ২ ব্লকের ব্লক সভাপতি অসীম পাল। তিনি জানিয়েছেন সম্পূর্ন গ্রামগত ও পাড়াগত বিষয় নিয়ে স্থানীয় কয়েকজন ছেলের সাথে সামান্য বচসা ও হাতাহাতি হয়েছিল প্রধান ও তার স্বামীর সাথে। ওই গ্রাম প্রধান গত পাঁচ বছরে নিজের ছাড়া আর কোন উন্নয়ন করেন নি। তাই মানুষের রাগ থাকতে পারে। তাই এই ঘটনা ঘ ঘটেছে, তবে এটা দুর্ভাগ্যজনক।


Related posts

বিরোধী শিবির ছেড়ে শতাধিক সিপিএম-বিজেপি কর্মীর যোগদান তৃণমূলে

E Zero Point

মঙ্গলকোট অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে স্বাধীনতা দিবস পালন

E Zero Point

ভান্ডার টিকুরিতে যুব মোর্চার পক্ষ থেকে পথসভা

E Zero Point

মতামত দিন