31/01/2023 : 1:15 PM
উত্তর বঙ্গ

বিএসএফ দুটি দেশের তৈরি বন্দুক, তিনটি ব্যাটারি চালিত আইইডি, সালফার এবং কার্বাইড উদ্ধার করেছে

জিরো পয়েন্ট নিউজ – বিশ্বজিৎ রায়, কোচবিহার, ২৬ নভেম্বর ২০২২:


বর্ডার সিকিউরিটি ফোর্স (BSF) বর্ডার গার্ডরা ভারত-বাংলাদেশ সীমান্তে শ্রী অজয় ​​সিং, ইন্সপেক্টর জেনারেল, বর্ডার সিকিউরিটি ফোর্স, নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ারের নেতৃত্বে মোতায়েন করা হয়েছে যাতে দেশ বিরোধীদের চোরাচালান ও অনুপ্রবেশের যেকোন চেষ্টা ব্যর্থ হয়।

25 নভেম্বর 2022 তারিখের রিয়েল-টাইম তথ্যের ভিত্তিতে, উত্তরবঙ্গ ফ্রন্টিয়ার হেডকোয়ার্টার্সের অধীনে 98 ব্যাটালিয়ন বিএসএফ-এর বিওপি চাংবান্ধার বর্ডার গার্ড, জলপাইগুড়ি সেক্টর হেডকোয়ার্টার এবং জলপাইগুড়ি সেক্টরের জলপাইগুড়ি সেক্টরের জলপাইগুড়ি জেলার পিএস ময়নাগুড়ির অধীনে উত্তরবঙ্গ ফ্রন্টিয়ারের বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছিল। ময়নাগুড়ি বাজারের সাধারণ এলাকায়। 25 নভেম্বর 2022 তারিখে প্রায় 1230 ঘটিকায়, বিএসএফ-এর দল 02টি দেশীয় তৈরি বন্দুক, 03টি আইইডি ব্যাটার অপারেশন, 200 গ্রাম সালফার এবং 150 গ্রাম কার্বাইড এবং 02টি পকেট ডায়েরি (বিষয়টির বিবরণ সহ) উদ্ধার করে মালামাল হস্তান্তর করা হচ্ছে। পিএস ময়নাগুড়িতে।

দেশবিরোধীদের যেকোন চেষ্টাকে ব্যর্থ করতে বিএসএফের অধীনে উত্তরবঙ্গ সীমান্ত ব্যাটালিয়নের বর্ডার গার্ডরা তাদের নিজ নিজ এলাকায় নিয়মিত অভিযান পরিচালনা করে।


Related posts

জগদ্ধাত্রী পুজোর মেলার আড়ালে চলছে জুয়ার আসর

E Zero Point

মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে আবার চুরি

E Zero Point

আম গবেষণা কেন্দ্র পরিদর্শনে জে পি নাড্ডা

E Zero Point

মতামত দিন