01/02/2023 : 2:50 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

যারা ভালো কাজ করেনি তারা লাইনে থাকবে, দল ঠিক করবে যোগ্যতম প্রার্থীঃ মন্ত্রী

জিরো পয়েন্ট নিউজ – মৃত্যুঞ্জয় যশ, মেমারি, ২৯ নভেম্বর ২০২২:


সামনেই পঞ্চায়েত ভোট। এখন থেকেই শাসকদলের নেতা-নেত্রীরা কোমর বেঁধেছেন পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতিতে। আর সেই কারণেই পঞ্চায়েত নির্বাচনের প্রার্থী কারা হবেন সে বিষয়ে মন্তব্য করলেন গেলেন রাজ্যের রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। মেমারি দু’নম্বর ব্লকের অন্তর্গত সাতগেছিয়া বাজারে এক দলীয় কর্মসূচীতে এসে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, অনেকে ভাবছে আমি টিকিট দেবো, কিন্তু টিকিট দেবেন দলের সর্বোচ্চ নেতৃত্ব। যারা ভালো কাজ করেছেন তারা টিকিট পাবেন, যারা ভালো কাজ করতে পারেন নি তার লাইনে থাকবে এ বি সি ডি হিসেবে। তাই প্রার্থী হওয়ার জন্য দেলর কাউকে টাকা দেবেন না।

মঙ্গলবার মেমারি দু’নম্বর ব্লকের অন্তর্গত সাতগেছিয়া বাজারে মেমারি ২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি হরিসাধন ঘোষের উদ্যোগে
কেন্দ্র সরকারের জনবিরোধী নীতি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, গ্যাসের মূল্য বৃদ্ধি ও ১০০ দিনের কাজের দাবিতে আজকের একটি প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন মন্তেশ্বরের বিধায়ক তথা রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী, পূর্ব বর্ধমান জেলার আইএনটিটিইউসি সভাপতি মোহাম্মদ সেলিম, জেলা পরিষদের মেইন্টর উজ্জ্বল পরামানিক,

মেমারি ২ ব্লক পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি অমর সাহা, মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি শেখ আহমেদ হোসেন, , ব্লক যুব সভাপতি হিমাদ্রি মন্ডল, মহিলা ব্লক সভানেত্রী রাজলক্ষ্মী হাটি, আইএনটিটিইউসি সভাপতি গুরু প্রসন্ন ঘোষ সহ ব্লক স্তরের সকল নেতৃত্ব।

Related posts

পঞ্চাযেত ভোটের আগেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যেঃ বর্ধমানে পঞ্চায়েত প্রধান ও তার স্বামীকে মারধোর

E Zero Point

হিমাচলে শৃঙ্গজয়ঃ পর্বত আরোহীর দলে মেমারির ওমর ফারুক

E Zero Point

জল দিন, ভোট নিন, এই স্লোগানে সরব আদিবাসী মহিলারা

E Zero Point

মতামত দিন