27/09/2022 : 11:48 PM
BREAKING NEWS
Top Newsআমার বাংলা

পশ্চিম বর্ধমানের অধ্যাপিকা মোনালিসা দাস কি পার্থ ঘনিষ্ঠ? ইডির কড়া নজরে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, কলকাতা, ২৩ জুলাই ২০২২:


শুক্রবার রাজ্য জুড়ে তল্লাশি চালিয়েছে ইডি। এরপরই পার্থ-ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে অন্তত ২১ কোটি টাকা উদ্ধার করেছে ইডি।। অর্পিতার পরই সামনে আসে মোনালিসা দাসের নাম। শান্তিনিকেতনের মোনালিসা দাসকে ঘিরেও উঠছে প্রশ্ন। কিন্তু কে এই মোনালিসা?

বিভিন্ন মাধ্যমে জানা যাচ্ছে, মোনালিসা দাসও পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলেই পরিচিত। তার নামে অন্তত ১০ টি ফ্ল্যাটের হদিশ পেয়েছে ইডি। ২০১৪ সালে আসানসোলে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে যোগ দেন তিনি। ওই বিশ্ববিদ্যালয়ে বর্তমানে বাংলা বিভাগের বিভাগীয় প্রধান তিনি। অধ্যাপক হিসেবে মোনালিসা দাসের নিয়োগ নিয়ে প্রশ্ন উঠেছে যে প্রভাব খাটিয়ে তিনি চাকরি পেয়েছিলেন। আর সেই নিয়োগের পিছনেও নাকি পার্থ চট্টোপাধ্যায়ের বিশেষ ভূমিকা ছিল।

জানা যাচ্ছে ইডি-র নজরে যে মোনালিসা দাস রয়েছেন। পার্থ চট্টোপাধ্য়ায়ের সঙ্গে বর্তমানে তাঁর সম্পর্ক কেমন, তা এখনও স্পষ্ট নয়। তবে, একজন অধ্যাপিকার নামে এতগুলি ফ্ল্যাট কী ভাবে হল? সেই প্রশ্নই সামনে এসেছে।

পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পরই দিলীপ ঘোষের সামাজিক মাধ্যমে পোস্ট, ‘পার্থ চট্টোপাধ্যায় গভীর জলের মাছ। শুধু ঘনিষ্ঠ মহিলার বাড়িতে কোটি কোটি টাকা গচ্ছিত রাখাই নয়, শান্তিনিকেতনে আরেক ঘনিষ্ঠ মহিলার নামে একাধিক ফ্ল্যাট-সহ বিপুল সম্পত্তি।’

Related posts

প্রয়াত নারায়ন হাজার চৌধুরী স্মরণসভা মেমারিতে

E Zero Point

“দুয়ারে সরকার” শিবির থেকে দিলীপ ঘোষের গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ

E Zero Point

শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার নন্দেশ্বর শিব ঠাকুরের সামাজিক বিধি মেনে পূজো

E Zero Point

মতামত দিন