31/01/2023 : 2:45 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

নতুন বছরে মা-মাটি-মানুষের পঞ্চায়েত তৈরি করার জন্য প্রতিজ্ঞাবদ্ধঃ মেমারি ১ ব্লক সভাপতি

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ১ জানুয়ারি ২০২৩:


সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ২৬ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিত্যানন্দ ব্যানার্জী সকালে বাগিলা অঞ্চলে দলীয় পতাকা উত্তোলন করেন। এছাড়াও বিভিন্ন অঞ্চলের কর্মীদের সাথে বার্তালাপ করেন। বৈকালে সলদাতে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে দুস্থ মানুষদের কম্বল বিতরণ করা হয় এবং তৃণমূল কংগ্রেসের পুরাতন কর্মীদের সংবর্ধনা দেওয়া হয়।

এদিনের কর্মসূচীতে উপস্থিত ছিলেন নিমো-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান উত্তম কুমার কৈবর্ত , নিমো-২ গ্রাম পঞ্চায়েতের প্রধান সুমিতা মাঝি, মেমারি ১ পঞ্চায়েত সমিতির সভাপতি বসন্ত রুইদাস সহ অন্যান্য ব্লক নেতৃত্ব ও কর্মীরা।

প্রতিষ্ঠা দিবসের কর্মসূচীতে মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিত্যানন্দ ব্যানার্জী কর্মীদের বলেন, নতুন বছরে মা-মাটি-মানুষের পঞ্চায়েত তৈরি করার জন্য আমরা প্রতিজ্ঞাবদ্ধ, তাই কর্মীদের নেত্রী মমতা ব্যানার্জী ত্যাগ ও তিতিক্ষার কথা মনে রেখে অঞ্চলে অঞ্চলে সুন্দর ভাবে মানুষের সাথে মিলে মিশে কাজ করতে হবে।

এছাড়াও সলদায় অনুষ্ঠান মঞ্চ থেকে তিনি বলেন, আবাস প্লাস যোজনায় প্রকৃত যাদের ঘর প্রয়োজন তারাই পাবে। পাকা ঘর থাকবে অথচ তিনি ঘর পাবেন হতে পারে না। তিনি আশ্বাস দেন লিষ্টে যদি এরকম নাম থেকে থাকলে ও তার অ্যাকউন্টে টাকা ঢুকে গেলেও সেটা ফেরত করানো হবে।

Related posts

ভাটা মুখী বিষধর সাপের ঝাপান খেলা

E Zero Point

মেমারিতে পথদুর্ঘটনাঃ প্রাণ হারালো কাকা-ভাইপো

E Zero Point

করোনায় আবার এক মৃত্যু, বর্ধমান পৌর শহরে ৭ দিনের সম্পূর্ণ লকডাউন

E Zero Point

মতামত দিন