20/06/2024 : 5:28 PM
বিনোদন

ওমেন টাইমস “মিস এবং মিসেস নিউ ইয়ার 2023” এবং “ফ্যাশন অ্যাচিভারস অ্যাওয়ার্ডস” অনুষ্ঠান

জিরো পয়েন্ট নিউজ-রাজকুমার দাস, কলকাতা, ৩১ জানুয়ারী ২০২৩:


টপক্যাট সিসিইউ -তে সম্প্রতি ” মিস এবং মিসেস নিউ ইয়ার 2023″ এবং “ফ্যাশন অ্যাচিভার্স অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হয়।
প্রবীণদের সম্মান করার উপর দৃষ্টি নিবদ্ধ করে , ওমেন টাইমস “মিস এবং মিসেস নিউ ইয়ার 2023” এবং “ফ্যাশন অ্যাচিভারস অ্যাওয়ার্ডস” উপস্থাপন করে । টপক্যাট সিসিইউ -তে সম্প্রতি ” মিস এবং মিসেস নিউ ইয়ার 2023″ এবং “ফ্যাশন অ্যাচিভার্স অ্যাওয়ার্ডস সফলভাবে সম্পন্ন হয়।

এবছর মিস এবং মিসেস নিউ ইয়ার 2023 প্রতিযোগিতা অনুষ্ঠানটি সকল বয়সের মহিলাদের জন্য আয়োজন করা হয়েছিল। প্রতিযোগিতার পাশাপাশি, ফ্যাশন ইন্ডাস্ট্রিতে উল্লেখযোগ্যভাবে প্রভাব ফেলেছেন এমন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মান জানিয়ে ওমেন টাইমস “ফ্যাশন অ্যাচিভারস অ্যাওয়ার্ডস” আয়োজন করেছে।  ফ্যাশন শিল্পে তার উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতিস্বরূপ , শ্রীমতী শামলু দুদেজাকে ” লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড 2023 ” এর দ্বারা সম্মানিত করা হয়।

টলিউডের সবচেয়ে ফ্যাশনেবল অভিনেতা (মহিলা) ” শিরোপা পেয়েছেন সোলাঙ্কি রায়ের। রুদ্রজিৎ এবং প্রমিতা ” সর্বাধিক প্রভাবশালী সোশ্যাল মিডিয়া কাপল ইনফ্লুয়েন্সার ” হওয়ার খেতাব জিতেছেন , অলোকানন্দ রায় ” সবচেয়ে ফ্যাশনেবল সোশ্যাল আইকন ” হিসাবে স্বীকৃত হন এবং একই প্ল্যাটফর্মে বিভিন্ন প্রোফাইল সহ আরও অনেক ব্যক্তিকে সম্মানিত করা হয়েছিল।

এই বছর, ওমেন টাইমস প্রবীণ নাগরিকদের উপর দৃষ্টি নিক্ষেপ করেছে, তাদের অবদানকে স্বীকৃতি দিয়ে তারা যে সমস্যাগুলির মুখোমুখি হচ্ছে তার সমাধান করার চেষ্টা করছে।প্রতিযোগিতা এবং পুরষ্কার অনুষ্ঠানের পরে, লাইভ বিনোদন সহ একটি সংবর্ধনা ছিল , যা নেটওয়ার্কিং, সামাজিকীকরণ এবং বিনোদনের জন্য একটি চমৎকার সুযোগ প্রদান করেছে।

এই বছরের উদযাপনে নারী এবং প্রবীণ নাগরিকদের কৃতিত্ব এবং প্রচেষ্টাকে সম্মান করতে পেরে গৌরবান্বিত এবং আমরা সকল স্তরের অতিথিদের শুভেচ্ছা জানাতে উন্মুখ – ওমেন টাইমস।

Related posts

‘পাঠান’ বিতর্কের মাঝেও কয়েক ঘণ্টাতেই রেকর্ড গড়ল নতুন গান

E Zero Point

শাহরুখে-তাপসী নতুন জুটি!

E Zero Point

সংগীতের নতুন O T T প্ল্যাটফর্ম”মাই সার্কেল ডট কম”

E Zero Point

মতামত দিন