25/04/2024 : 8:30 PM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

জেনে নিন শুক্রবার আপনার সারাদিন কেমন যাবে

দৈনিক রাশিফল ১০ মার্চ ২০২৩ শুক্রবার

জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়কাল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয়। যদিও দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনাগুলির ভবিষ্যদ্বাণী করে, সাপ্তাহিক, মাসিক এবং বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। দৈনিক রাশিফল হল গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর ভিত্তি করে একটি রাশিফল, যেখানে সমস্ত রাশির চিহ্ন (মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশি) বিস্তারিতভাবে ব্যাখ্যা করা হয়েছে। এই রাশিফল বের করার সময়, গ্রহ নক্ষত্রের সাথে, অ্যালমানাকের গণনা বিশ্লেষণ করা হয়।

আপনার চাকরি, ব্যবসা, লেনদেন, পরিবার এবং বন্ধুদের সাথে সম্পর্ক, স্বাস্থ্য এবং দিনের শুভ ও অশুভ ঘটনাগুলির পূর্বাভাস দেয়। এই রাশিফলটি পড়ার মাধ্যমে, আপনি আপনার দৈনন্দিন পরিকল্পনা সফল করতে সক্ষম হবেন। উদাহরণস্বরূপ, দৈনিক রাশিফল আপনাকে গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির ভিত্তিতে আপনার নক্ষত্রগুলি অনুকূল কিনা তা বলে দেবে। আজ আপনাকে কি কি চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কি ধরনের সুযোগ পেতে পারেন, দৈনিক রাশিফল পড়ার মাধ্যমে, আপনি উভয় পরিস্থিতির জন্য প্রস্তুত হতে পারেন।

মেষরাশি

যতক্ষণ অতিক্রম করার ইচ্ছা থাকবে ততক্ষণ কোন কিছুই অসম্ভব নয়। আপনার স্ত্রী আপনার সাথে থেকে ভালো না হওয়া কিছু জিনিসগুলি বলতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6

বৃষরাশি

ফাঁকা সময়ে আপনি কোনো সিনেমা দেখতে পারেন সেই সিনেমা আপনার পছন্দ হবে না আর আপনার মনে হবে আপনি আপনার মূল্যবান সময় হারিয়ে ফেললেন। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

মিথুনরাশি

এই রাশির জাতক আজকে খালি সময়ে সৃজনাত্মক কাজ করার পরিকল্পনা করবেন কিন্তু উনার এই পরিকল্পনা পূরণ হবে না। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

কর্কটরাশি

আজ আপনি আপনার বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে থাকা জিনিসগুলি গুছানোর পরিকল্পনা করবেন তবে আর জন্য আজকে আপনি কোনো ফাঁকা সময় পাবেন না। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

সিংহরাশি

আজকে আপনি আপনার খালি সময়ের সঠিক ব্যবহার করার জন্য আপনি আপনার কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন। আজ আপনার বিবাহিত জীবন মজা, আনন্দ এবং সুখে ভরে উঠবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

কন্যারাশি

যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আজ, আপনি আপনার বিবাহ সুন্দর হয়নি সেটা বুঝতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3


তুলারাশি

আপনার স্ত্রী অসাধারণ নন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6

বৃশ্চিকরাশি

গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

ধনুরাশি

এরকম করলে আপনি আপনার ভবিষ্যৎ পরিবর্তন করতে পারবেন। এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার চমৎকার দিন হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4

মকররাশি

আজ নিজের কাজ থেকে বিরত থেকে আপনি কিছু সময় নিজের জীবন সঙ্গীর সাথে কাটাতে পারেন। দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4

কুম্ভরাশি

আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সময় কাটানোর জন্য অফিস থেকে তাড়াতাড়ি চলে আসতে পারেন কিন্তূ রাস্তায় খুব ভিড় থাকার কারণে আপনি এটা করতে অক্ষম হবেন। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

মীনরাশি

আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

 


আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

Related posts

মানবতা – একটি মানবিক গুণ

E Zero Point

কেমন যাবে আজ? জেনে নিন দৈনিক রাশিফলে

E Zero Point

জেনে নিন শুক্রবারের রাশিফল

E Zero Point

মতামত দিন