28/04/2024 : 3:15 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

রাহুল গান্ধীর লোকসভার সদস্যপদ খারিজের প্রতিবাদে মেমারিতে বিক্ষোভ, পথ অবরোধ

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ২৬ মার্চ ২০২৩:


কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর লোকসভার সদস্যপদ বাতিল করা হয়েছে লোকসভার সচিবালয় থেকে। এর প্রতিবাদে শনিবার রাজ্যজুড়ে বিভিন্ন জেলায় জেলায় চলেছে কংগ্রেসের ডাকে বিক্ষোভ। পূর্ব বর্ধমান জেলার মেমারি শহরও পিছিয়ে নেই। গুটিকয়েক কংগ্রেস কর্মীদের নিয়ে প্রতিবাদে বিক্ষোভে ও প্রতীকি পথ অবরোধ করলেন শহর কংগ্রেস নেতৃত্ব। শনিবার বৈকাল ৪টা  নাগাদ মেমারি শহরের চকদিঘী মোড়ে মেমারি বিধানসভা ও ব্লক জাতীয় কংগ্রেস কমিটির নেতৃত্ব দীর্ঘক্ষণ বিক্ষোভ প্রতিবাদ করেন।

নেতৃত্বে ছিলেননেতৃত্ব দেন মেমারি ১ ব্লক জাতীয় কংগ্রেস কমিটির সভাপতি তুষার কান্তি পান ও মেমারি বিধানসভার যুব কংগ্রেস কমিটির সভাপতি অনিক সাহা, উপস্থিত ছিলেন শাখা সংগঠনের সকল নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

আরও পড়ুন – নির্বাসনে রাহুল গান্ধী ! এর পরেও কি দেশের নেতাদের কু’কথার রাজনীতি বন্ধ হবে?

মেমারি বিধানসভার যুব কংগ্রেস কমিটির সভাপতি অনিক সাহা বলেন বিজেপির উদ্দেশ্যে তোপ দেগে বলেন জওহরলাল নেহেরু-র পরিবার এবং ইন্দিরা গান্ধীর পরিবারকে ভারতবর্ষের জন্য যাদের অনেক দান সেই পরিবারকে ধ্বংস করবার জন্য এরা আপ্রাণ চেষ্টা করছে, তার বিরুদ্ধে আমরা ধিক্কার জানাচ্ছি। তিনি কটাক্ষের সুরে অভিযোগ করে বলেন রাহুল গান্ধীর একটাই অপরাধ সে আদানির বিরুদ্ধে কেন পার্লামেন্টে মুখ খুলেছেন।

Related posts

২০২১ লক্ষ্যঃ এক মঞ্চে মেমারি শহর তৃণমূল নেতৃত্ব

E Zero Point

বর্ধমানের বৈকুণ্ঠপুরে পাড়ায় সমাধান

E Zero Point

মধ্যাহ্ন ভোজনের মাধ্যমে মন্ত্রীর জনসংযোগ

E Zero Point

মতামত দিন